বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

হু হু করে কাঁপছে পূর্ব বর্ধমান, জেলায় করোনায় মৃত্যু ১১৭ জনের, নতুন করে আক্রান্ত ৯৩ জন

হু হু করে কাঁপছে পূর্ব বর্ধমান, জেলায় করোনায় মৃত্যু ১১৭ জনের, নতুন করে আক্রান্ত ৯৩ জন
ফাইল চিত্র।

এদিন পর্যন্ত পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে ১১৭ জনের মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

  • Share this:

#র্পূববর্ধমান: বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত চব্বিশ ঘন্টায় এই জেলায় নতুন করে আরও তিরানব্বই জন করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে এই জেলায় সাত হাজার ছশো বাইশ জন করোনা আক্রান্ত হলেন। তাদের মধ্যে ৬৯৬১ জন চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৫৪৪ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের বর্ধমানের করোনা হাসপাতাল, সেফ হোম ও হোম আইসোলেশনে রেখে চিকিৎসা করা হচ্ছে। এদিন পর্যন্ত পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে ১১৭ জনের মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

জেলার শহর এলাকাগুলির মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা সদর শহর বর্ধমানের। এই শহরে নতুন করে আরও ১৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার এই শহরে ২১ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। শনিবার এই শহরে ২৬জন করোনা পজিটিভ হয়েছিলেন। শুক্রবার এই শহরে আক্রান্ত হয়েছিলেন ১১ জন। তার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার এই শহরের ২১ জন আক্রান্ত হয়েছিলেন। প্রতিদিনই এই শহরে আক্রান্ত সংখ্যা বাড়তে থাকায় উদ্বিগ্ন বাসিন্দারা। এছাড়াও কাটোয়া পৌরসভা এলাকায় চারজন, কালনা পৌরসভা এলাকায় সাতজন,মেমারি ও দাঁইহাট পৌরসভা এলাকায় একজন করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

জেলায় নতুন করে আক্রান্ত ৯৩ জনের মধ্যে আউশগ্রাম এক নম্বর ব্লকে আক্রান্ত হয়েছেন দু'জন। ভাতার ব্লকের পাঁচজন করোনা পজিটিভ হয়েছেন। বর্ধমান এক নম্বর ব্লকে আক্রান্ত হয়েছেন চারজন। বর্ধমান দু'নম্বর ব্লকে তিনজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। গলসি এক নম্বর ব্লকে একজন ও গলসি দু নম্বর ব্লকে দু জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। কাটোয়া এক নম্বর ব্লকে দুজন করোনা আক্রান্ত হয়েছেন। কালনা এক নম্বর ব্লক আটজন ও কালনা দু নম্বর ব্লকে দুজন করোনা আক্রান্ত হয়েছেন। কেতুগ্রাম এক নম্বর ব্লকের দুইজন ও কেতুগ্রাম দু নম্বর ব্লকে একজন আক্রান্ত হয়েছেন। মন্তেশ্বরে দুজন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। মেমারি এক নম্বর ব্লকে পাঁচ জন আক্রান্ত হয়েছেন। মেমারি দু'নম্বর ব্লকে একজন, মঙ্গলকোট ব্লকে পাঁচজন, পূর্বস্থলী এক নম্বর ব্লকে আট জন, পূর্বস্থলী দু'নম্বর ব্লকে তিনজন, রায়না দু'নম্বর ব্লকে তিনজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

Published by: Arka Deb
First published: November 3, 2020, 10:47 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर