রাস্তায় উড়ছে লক্ষ লক্ষ টাকা... ঝাঁপিয়ে পড়লেন মানুষজন

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 08:26 PM IST
রাস্তায় উড়ছে লক্ষ লক্ষ টাকা... ঝাঁপিয়ে পড়লেন মানুষজন
photo source: twitter
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 08:26 PM IST

#আটলান্টা: টাকার বৃষ্টি... গল্প-উপন্যাস বা সিনেমার স্ক্রিনে এই দৃশ্যটার সাবলীল যাতায়াত! কিন্তু বাস্তবে এমনটা হওয়ার স্বপ্ন দেখেন সবাই-ই কিন্তু স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। বাস্তবায়িত আর হয় না!

তবে এবার হল! ব্যস্ত হাইওয়ের মাঝেই ঝেপে এল টাকার বৃষ্টি! এখানে ওখানে ছড়িয়ে ছিটিয়ে লক্ষ লক্ষ টাকা! সেই টাকা কুড়োতে ঝাপিয়ে পড়েছেন গাড়ির চালক থেকে আরোহী... যে যত তাড়াতাড়ি, যত তৎপরতার সঙ্গে বেশি টাকা কুড়িয়ে নিতে পারেন... কম্পিটিশন তুঙ্গে! পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে সবাই পকেটে লক্ষী পুড়ে ধা!

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। অনুমান, ট্রাকে করে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিলখ কোনও কারণে বা হয়তো অসাবধানতার বশেই ট্রাকের পিছনের দরজা ঠিকমতো বন্ধ করা হয়নি। আর তাতেই এহেন বিপত্তি! আই-২৮৫ হাইওয়ে দিয়ে ছুটছিল ট্রাক...আচমকাই খুলে গেল পিছনেরদরজা...তারপরেই নোটের বৃষ্টি! চালক অবশ্য তা বুঝতে পারেন বেশ কিছুটা দূর যাওয়ার পরে। কিন্তু ততক্ষণে 'কাম তামাম'! মুঠো মুঠো টাকা পকেটে পুড়ে সবার দৌড়!

খবর পেয়ে কিছুক্ষণ বাদে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু ততক্ষণে 'কাম তামাম'! মুঠো মুঠো টাকা পকেটে পুড়ে অনেকেই দৌড় দিয়েছেন ! কেউ কেউ অবশ্য পুলিশকে টাকা ফেরত দিয়ে দেন। পুলিশের তরফে জানানো হয়, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৬৮ লক্ষ টাকা) ছড়িয়ে পড়েছিল রাস্তায়।

First published: 08:26:31 PM Jul 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर