বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

গাড়ির উপরে চার আঙুলের পায়ের ছাপ! মানুষ নয়, তা হলে কী? দানা বাঁধছে রহস্য!

গাড়ির উপরে চার আঙুলের পায়ের ছাপ! মানুষ নয়, তা হলে কী? দানা বাঁধছে রহস্য!

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে গাড়ির উপরে চার আঙুলের পায়ের ছাপের সেই ছবি।

  • Share this:

বাড়ির বাইরে রাখা ছিল গাড়ি। কিন্তু সকালে যা দেখা গেল, তাতে চক্ষু চড়কগাছ! গাড়ির উপরে মানুষের মতো ছোট ছোট পায়ের ছাপ। কিন্তু আঙুলের সংখ্যা মাত্র ৪টি। গ্রিমসবি শহরের অ্যালিসিয়া স্মিথের সঙ্গে ঘটেছে ঘটনাটি। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে গাড়ির উপরে চার আঙুলের পায়ের ছাপের সেই ছবি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ছবি শেয়ার করেছেন অ্যালিসিয়া। যদি কেউ চান, তা হলে এই রহস্যের সমাধান করতে পারেন বলেও জানিয়েছেন তিনি। তবে কেউই বুঝতে পারছেন না, গাড়ির উপরে এ কোন প্রাণীর পায়ের ছাপ? এই বিষয়ে অ্যালিসিয়া জানিয়েছেন, সকালে উঠে গাড়ির সামনে গিয়ে রীতিমতো চমকে উঠেছিলেন। বড় অদ্ভুত বিষয়। চার আঙুলের পা কার হতে পারে, তা কিছুতেই বোঝা যাচ্ছে না। ওটা কোনও বাচ্চার পায়ের ছাপ বলেও মনে হচ্ছে না। তা ছাড়া মাঝরাতে প্রবল ঠাণ্ডায় কোনও মানুষের পক্ষে খালি পায়ে বের হওয়া সম্ভব নয়।

অ্যালিসিয়া স্মিথ জানিয়েছেন, সারা রাত বাড়ির বাইরেই ছিল গাড়ি। এর জেরে গাড়ির উপরে বরফের স্তর জমে গিয়েছিল। পরের দিন সকাল সাড়ে দশটায় উঠে দেখেন, তাঁর গাড়ির উপরে বেশ কয়েকটি পায়ের ছাপ। তবে পুরো বিষয়টি অদ্ভুত ছিল। সাধারণত পশু-পাখির পায়ের ছাপ বোঝা যায়। কিন্তু এই ছাপ হুবহু মানুষের মতো। আর মজার বিষয়টি হল পায়ের ছাপে আঙুলের সংখ্যা কিন্তু চার। গাড়ির উইন্ডস্ক্রিনের বাঁ দিক থেকে উঠে সেই পায়ের ছাপ বিপরীত দিক পর্যন্ত গিয়েছে।

কেউ কিছু দেখেছেন কি না, তা নিয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করেছেন অ্যালিসিয়া। এ নিয়ে সবার সঙ্গে দীর্ঘ আলাপ-আলোচনা হয়েছে। কিন্তু এখনও কিছুই বোঝা যায়নি। অদ্ভুত এই পায়ের ছাপ নিয়ে ধন্দে রয়েছেন অ্যালিসিয়া ও তাঁর স্বামী। এর মাঝেই একটি নতুন তথ্য উঠে এসেছে। ২৯ ডিসেম্বর রাতের আকাশে কয়েকজন নাকি একটা নীল রঙের উজ্জ্বল জিনিসকে উড়ে যেতে দেখেছেন। পরে সমুদ্রের আশেপাশে গিয়ে তা অদৃশ্য হয়ে যায়। ঘটনাটির একটি ছোট্ট ভিডিও ক্লিপও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তা হলে কি অন্য কিছু? ভিনগ্রহী?

মানুষের পায়ের ছাপ সাধারণত পাঁচটি আঙুলের হয়ে থাকে। এ ক্ষেত্রে সেই সম্ভাবনা বাতিল করেই দিতে হচ্ছে। তা হলে কি কোনও কারণে ভিনগ্রহীদের কেউ গাড়ির উপর দিয়ে হেঁটে গিয়েছে? আপাতত শুধু জল্পনা জারি! দেখা যাক পরে রহস্যভেদ হয় কি না!

Published by: Simli Raha
First published: January 5, 2021, 5:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर