Viral: মালকিনের সঙ্গে তালে তাল মিলিয়ে যোগাসন করছে কুকুর, কাণ্ড দেখুন

মালকিনের সঙ্গে তালে তাল মিলিয়ে যোগাসন করছে কুকুর, কাণ্ড দেখুন

ভিডিওতে দেখা গিয়েছে, মালকিনের সঙ্গে তালে তাল মিলিয়ে যোগাসনে মগ্ন এক অস্ট্রেলিয়ান শেফার্ড। মালকিন যোগা ম্যাট খোলা থেকে যা যা আসন করছেন, হুবহু কুকুরটি তাই করছে।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ভিডিওর দেখা মেলে। কোনওটা মন খুশি করে, কোনওটা অবাক করে দেয়। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে একটি কুকুরের কাণ্ড। ভিডিওতে দেখা গিয়েছে, মালকিনের সঙ্গে তালে তাল মিলিয়ে যোগাসনে মগ্ন এক অস্ট্রেলিয়ান শেফার্ড। মালকিন যোগা ম্যাট খোলা থেকে যা যা আসন করছেন, হুবহু কুকুরটি তাই করছে।

    সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিক ভাবেই এই ভিডিও চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছে। লকডাউনের মন খারাপে এই ভিডিও যেন এক টুকরো হাসির মুহূর্ত উপহার দিচ্ছে সকলকে। ভিডিওতে দেখা গিয়েছে, যোগা ম্যাট খুলে, শুয়ে পড়ে নানা ধরনের শারীরিক কসরত করছে কুকুরটি। কখনও পা স্ট্রেচ করছে, কখনও আবার পা তুলে ব্যায়াম করছে। কুকুরের এমন আদুরে ভিডিও নিমেষে মন জয় করেছে নেটিজেনের।

    টেলিভিশন অভিনেত্রী আশকা গোরাদিয়াও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই ভিডিও। সেখানে তিনি লিখেছেন, 'মিষ্টি চোখের জল... এটা একেবারে সত্যিকারের ভালোবাসা।' শুধু আশকাই নয়, প্রাক্তন বাস্কেটবল চ্যাম্পিয়ন রেক্স চ্যাপম্যানও ট্যুইটারে এই ভিডিও শেয়ার করেছেন। তিনি ক্যাপশন করেছেন, 'এই কুকুরটা সত্যি সত্যি যোগাসন করছে।' নেটিজেনেরও একটা বিশাল অংশ শেয়ার করেছে এই মজার মন খুশি করা ভিডিও।

    অনেকে আবার মজা করে কুকুরের যোগাসনকে 'ডোগাসন' বলেও উল্লেখ করেছেন। আপনার কেমন লাগল এই ভিডিওটি?

    Published by:Raima Chakraborty
    First published: