বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

বিমানে টিভির পর্দা ঢেকে রেখেছিল লম্বা চুল, প্রতিশোধ নিতে চুয়িং গাম লাগিয়ে দিলেন সহযাত্রী! তারপর?

বিমানে টিভির পর্দা ঢেকে রেখেছিল লম্বা চুল, প্রতিশোধ নিতে চুয়িং গাম লাগিয়ে দিলেন সহযাত্রী! তারপর?
Photo Source: Twitter

ভাবা যেতেই পারে, মহিলাটি কিছু টের পায়নি। তা হলে তিনি প্রতিবাদ করতেন। কিন্তু না, মহিলাটি চুলে টান অনুভব করায় বার বার মাথা এদিক-ওদিক নাড়াতে থাকেন, কিন্তু বুঝতে পারেন না তাঁর চুলের সঙ্গে হচ্ছেটা কী!

  • Share this:

#নিউইয়র্ক: সিটে ঠিক মতো না বসা, হ্যান্ড লাগেজ ঠিক ভাবে না রাখা, নিজের জায়গায় লাগেজ না রেখে অন্যের জায়গায় রাখা, সিটে বেশি জায়গা নিয়ে বসা, এ সব কারণে ফ্লাইটে (Flight) কো-প্যাসেঞ্জারের সঙ্গে ঝামেলা হয়েই থাকে। খুব বেশি হলে তা চারটে বাজে কথা বা চিৎকার চেঁচামেচি পর্যন্ত পৌঁছয়। কিন্তু সম্প্রতি যা ঘটল, তা রীতিমতো নজিরবিহীন!

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social media)। যেখানে দেখা যাচ্ছে একটি ফ্লাইটে এক মহিলা আরেক মহিলার চুলের সঙ্গে কিছু একটা করছেন। কী করছেন, তা বোঝার জন্য একটু জুম করা হয়। দেখা যায়, এক মহিলা তার বড় চুল এমন ভাবে সিটের পিছনে ফেলে রেখেছেন যে, আরেকজনের ফ্রন্ট সিটের টিভিটা তাতে ঢেকে গিয়েছে। এবং সেই মহিলাকে শাস্তি দিতেই এর পর বদ্ধপরিকর হয়ে ওঠেন অপরজন।

ভিডিওটিতে দেখা যায়, ওই মহিলা সামনের সিটের মহিলার চুলে, যেটা তাঁর টিভি স্ক্রিনকে ঢেকে রয়েছে, তার মধ্যে প্রথমে একটি চুয়িং গাম (Chewing Gum) লাগান। চুয়িং গামটি এমন ভাবে লাগান যাতে তা ওঠাতে যথেষ্ট কষ্ট হতে পারে। এখানেই শেষ নয়, এর পর ওই চুল কিছু একটা জিনিস দিয়ে অল্প অল্প করে কাটতে শুরু করেন তিনি। বিভিন্ন অংশ থেকে অল্প অল্প করে কেটে দেন। তাঁর এই কীর্তি বিমানসেবিকা দেখলে তিনি কিছুক্ষণের জন্য এই কাজ বন্ধ করে দেন। কিন্তু পরে আবার শুরু করেন। এ বার তিনি তাঁর মুখে থাকা ললিপপ বের করে ওই চুলে আটকে দেন। এতেই শেষ নয়, ললিপপ ভালো করে আটকে রাখার জন্য তা কফির (Coffee) ক্যানেও চুবিয়ে দেন।

ভাবা যেতেই পারে, মহিলাটি কিছু টের পায়নি। তা হলে তিনি প্রতিবাদ করতেন। কিন্তু না, মহিলাটি চুলে (Hairs) টান অনুভব করায় বার বার মাথা এদিক-ওদিক নাড়াতে থাকেন, কিন্তু বুঝতে পারেন না তাঁর চুলের সঙ্গে হচ্ছেটা কী! এর পর ওই মহিলা আবারও সেই চুলে আরেকটা চুয়িং গাম লাগান এবং খানিকটা কেটে সমস্ত চুলটা সামনের সিটের দিকে ঘুরিয়ে দেন। কিন্তু বার বার চুলটা টিভির স্ক্রিন থেকে সরিয়ে তাঁর সিটের দিকে করে দিলেও ওই মহিলা আবার তাঁর চুল সরিয়ে স্ক্রিনের উপরেই রাখছিলেন। অবশেষে চুলে ললিপপ, চুয়িং গাম আটকে রয়েছে দেখতে পেয়ে ওয়াশরুমে ছুটে যান তিনি।

ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যায়- কো-প্যাসেঞ্জার তাঁর টিভি স্ক্রিনে বার বার চুল রেখেছিলেন বলেই তাঁকে শাস্তি দিতে এ কাজ করেন অন্যজন!ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই কমেন্ট করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। অনেকে মহিলাটিকে বাহবা জানিয়েছেন, কারণ কেউ বিরক্ত করলে এবং কথা না শুনলে এমন না করে উপায় থাকে না। অনেকে আবার বলেছেন, এটা খুবই নোংরা কাজ। বিশেষ করে নিজের মুখের ললিপপ বের করে চুলে আটকে দেওয়া খুবই খারাপ কাজ!

Published by: Siddhartha Sarkar
First published: December 3, 2020, 5:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर