বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

মায়ের হাতে ছাড়া খাবে না, বাচ্চাকে ভোলাতে মুখে স্ত্রীর ছবি আটকালেন যুবক ! তারপর...

মায়ের হাতে ছাড়া খাবে না, বাচ্চাকে ভোলাতে মুখে স্ত্রীর ছবি আটকালেন যুবক ! তারপর...

স্ত্রীর কোনও একটি ফুটেজ চালিয়ে মাথায় ট্রান্সপারেন্ট টেপ দিয়ে তা বেঁধে বাচ্চাকে খাওয়াচ্ছেন বাবা

  • Share this:

#চিন: বাচ্চাদের খাওয়াতে অনেককেই অনেক সমস্যার মুখে পড়তে হয়। কোনও বাচ্চা ধীরে খায়, তাই খাওয়াতে অনেক সময় লাগে। কোনও বাচ্চা আবার খেতেই পছন্দ করে না, ফলে নানা ছলে খাওয়াতে হয়। অনেকে আবার বাইরের খাবার বা বড়দের খাবার পছন্দ করে, ফলে বিভিন্ন কৌশলে তাকে খাওয়াতে হয়। এই সমস্যা আরও বেশি হয়, যদি মায়েরা পাশে না থাকে। এমনই এক বাচ্চাকে তার মায়ের অনুপস্থিতিতে খাওয়ানো প্রায় অসম্ভব হয়ে উঠেছিল তার বাবার পক্ষে। শেষে টেকনোলজিকে কাজে লাগিয়ে অভিনব পদক্ষেপে বাচ্চাকে খাওয়ান তিনি। ট্যাবে স্ত্রীর ছবি এনে, মাথায় সেটি লাগিয়ে, বাচ্চাকে খাওয়াতে শুরু করেন তিনি। বাচ্চাও মা ভেবে দিব্যি খেয়ে নেয় সব খাবার।

সম্প্রতি চিনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। যাতে দেখা যায় স্ত্রীর কোনও একটি ফুটেজ চালিয়ে মাথায় ট্রান্সপারেন্ট টেপ দিয়ে তা বেঁধে বাচ্চাকে খাওয়াচ্ছেন এক ব্যক্তি। ভিডিওটি প্রকাশ্যের সঙ্গে সঙ্গেই ভাইরাল।

https://www.youtube.com/watch?time_continue=15&v=9lTN6UPudoQ&feature=emb_title

জানা যায়, চিনের ঝিয়াংজি প্রদেশের উয়ুয়ান এলাকার এক ব্যক্তির ভিডিও। তাঁর স্ত্রী আশপাশে না থাকায়, বাচ্চা খেতে চাইছিল না। তাই তিনি ট্যাবে স্ত্রীর একটি ফুটেজ চালিয়ে ট্যাবটি মাথায় বেঁধে নেন ও তার পরে সেটি মুখের সামনের দিকে এনে বাচ্চার মুখে দুধের বোতল ধরেন। বাচ্চা মায়ের ছবি দেখতে দেখতে স্বাভাবিক ভাবে খাওয়া শুরু করে দেয়। আসলে সে ভাবে তার মা'ই তাকে খাওয়াচ্ছে। ভিডিওয় দেখা যায়, বাচ্চাটি মায়ের ছবির দিকে তাকিয়ে তাকিয়েই দিব্যি খাওয়ার খেয়ে নেয়।

ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই অনেকেই নিজের সন্তানের সঙ্গে মিল পায় এবং কমেন্ট করতে থাকেন। অনেকেই ব্যক্তির কেয়ারিং নেচার নিয়েও প্রশংসা করতে থাকে।

তবে, এটাই প্রথমবার নয়, এর আগেও এমন কাজ করতে দেখা যায় এক ব্যক্তিতে। নিউ ইয়র্ক পোস্ট-এর খবর অনুযায়ী, গত বছর এক ব্যক্তি তাঁর বাচ্চাকে খাওয়াতে মুখে স্ত্রীর ছবি আঁটকান। তার পর অন্তর্বাস পরেন। এবং দুধের বোতলের মুখটি অন্তর্বাসের ভিতর থেকে ফুটো করে বের করে তিন মাসের বাচ্চাকে খাওয়ান, যাতে বাচ্চা ভেবে নেয় যে মা'ই তাকে খাওয়াচ্ছে! আর বাচ্চাও মা ভেবে দুধের বোতল খালি করে দেয়। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে নেটদুনিয়ায়। বহু মানুষ ওই ব্যক্তির কাজের এবং বুদ্ধির প্রশংসা করতে থাকেন!

Published by: Rukmini Mazumder
First published: January 4, 2021, 2:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर