প্রেমে বিচ্ছেদ! প্রেমিকার নির্দেশে প্রাক্তন প্রেমিকের মুখে গরম চা ঢালল ডেলিভারি বয়

অনলাইন ডেলিভারি অ্যাপে চায়ের অর্ডার দিয়ে ওই যুবতী নির্দেশ দেয়, ওই চায়ের কাপ তার প্রেমিকের দিকে ছুড়ে মারতে হবে ।

অনলাইন ডেলিভারি অ্যাপে চায়ের অর্ডার দিয়ে ওই যুবতী নির্দেশ দেয়, ওই চায়ের কাপ তার প্রেমিকের দিকে ছুড়ে মারতে হবে ।

  • Share this:

    #বেজিং: ভালবাসার মানুষটিকে কাছে পেতে কে না চায় । প্রিয় মানুষটির জন্য নিজের সবকিছু ছেড়ে দেওয়ায় যায় । কিন্তু ভালবাসায় অন্ধ হয়ে যদি কেউ ঠিক-ভুলের হিসাব করতে ভুলে যায়, সেটা তখন দণ্ডনীয় অপরাধ হয়ে ওঠে । অনেকে আবার ভালবাসার জন্য এমন কিছু কাজ করে বসেন যা ক্ষমারও অযোগ্য ।

    যেমন এক যুবতী প্রেম ভেঙে যাওয়ার প্রতিশোধ নিল প্রেমিকার গায়ে গরম চা ঢেলে । ঘটনাটি ঘটেছে চিনের স্যাং ডং এলাকায় । প্রতিশোধ নিতে অদ্ভুত পন্থা মাথা খাটিয়ে বের করেছিল ওই যুবতী । নিজে হাতে না করে, অন্যায় কাজটি একজন ডেলিভারি বয়’কে দিয়ে করিয়ে নেয় সে ।

    ওই যুবতী অনলাইন ফুড ডেলিভারি অ্যাপে চায়ের অর্ডার দেয় । শুধু তাই নয়, সেই অ্যাপেই অতিরিক্ত নির্দেশের জায়গায় লিখে দেয় কী ভাবে ওই চায়ের কাপ তার বয়ফ্রেন্ডের কাছে ডেলিভারি করতে হবে । ওই যুবতী নির্দেশ দেয়, ওই চায়ের কাপ তার প্রেমিকের দিকে ছুড়ে মারতে হবে ।

    ফুড ডেলিভারি বয়ও তাঁর কাস্টমারের নির্দেশ অমান্য করেননি । ঠিক যে ভাবে নির্দেশে লেখা ছিল, সে ভাবেই তিনি ওই প্রেমিকের গায়ে গরম চা ছুড়ে মারেন । গোটা ঘটনাটির একটি ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । সেই ভিডিওতে দেখা যায়, ওই ডেলিভারি বয় এক ব্যক্তিকে চা ছুড়ে মারছেন । তারপরেই তাঁকে অর্ডারের নির্দেশ দেখাচ্ছেন । শুধু তাই নয়, বারবার তাঁর থেকে ক্ষমাও চেয়ে নিচ্ছেন । টিস্যু পেপারও এগিয়ে দিচ্ছেন মুখ মুছে নেওয়ার জন্য ।

    এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে ওই অনলাইন ডেলিভারি সংস্থা । জনৈক ওই ডেলিভারি বয় জানিয়েছেন, তাঁর কাছে অন্য কোনও উপায় ছিল না । কাস্টমারের দেওয়া নির্দেশ তিনি শুধু মান্য করেছেন । গোটা ঘটনার অন্তর্বিভাগীয় তদন্তের আশ্বাস দিয়েছেন কর্তৃপক্ষ ।

    Published by:Simli Raha
    First published: