বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

মাস্ক ছাড়াই বিল সই করলেন করোনা পজিটিভ মার্কিন গভর্নর, স্প্রে করলেন জীবাণুনাশক, ভাইরাল ভিডিও

মাস্ক ছাড়াই বিল সই করলেন করোনা পজিটিভ মার্কিন গভর্নর, স্প্রে করলেন জীবাণুনাশক, ভাইরাল ভিডিও

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে মার্কিন গভর্নরের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, একটি বিলে সই করে মাননীয় গভর্নর তা জীবাণুমুক্ত করছেন লাইজল দিয়ে

  • Share this:

#কলোরাডো: সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে মার্কিন গভর্নরের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, একটি বিলে সই করে মাননীয় গভর্নর তা জীবাণুমুক্ত করছেন লাইজল দিয়ে। কোভিড রিপোর্ট পজিটিভ আসায় এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন কলোরাডোর গভর্নর জারেড পলিস। আর সে কারণেই অফিশিয়াল কাগজপত্রকে জীবাণুমুক্ত করার চেষ্টা। ট্যুইটারে পোস্ট করার পর ভাইরাল হতে শুরু করেছে ভিডিওটি। ছোট্ট এই ভিডিও ক্লিপ নজর কেড়েছে নেটিজেনদের। তাঁদের মধ্যে দেখা গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই সাংসদের এই প্রচেষ্টার প্রশংসা করেছেন। আবার কিছু মানুষ একে ঠিক বলে মেনে নিতে পারেননি। একজন মন্তব্য করেছেন, “আপনার কি হাতে গ্লাভস পরে নেওয়া উচিৎ ছিল না? জীবানুনাশক স্প্রে করলেও তো হাত থেকে আবার অই কাগজপত্রকে কন্টামিনেট করতে পারেন।”

ভিডিওতে দেখা যাচ্ছে গভর্নর মাস্কও পরেননি। সেই ভুলের সূত্র ধরে অন্য এক নেটিজেন কমেন্ট করেছেন, “আপনি মাস্ক পরেননি কেন? মাস্ক পরা অতটাও কঠিন ব্যাপার নয়।” ভিডিওটি ট্যুইটারে পোস্ট করা হয়েছে গত ৪ ডিসেম্বর। এর মধ্যেই তা ৪১,০০০ ভিউ এবং ১,০০০ লাইক ছুঁয়ে ফেলেছে। গভর্নর মাস্ক না পরায় যেহেতু অনেকেই প্রশ্ন তুলেছেন, তিনি নিজেই বিষয়টি স্পষ্ট করার জন্য জানিয়েছেন, ওই কাগজগুলি তিনি গ্লাভস পরেই ধরেছিলেন এবং একজন রাষ্ট্রসেনার মাধ্যমে তা অ্যাসেমব্লিতে পাঠিয়েছেন।

কলোরাডো জেনারেল অ্যাসেমব্লির তরফ থেকে বেশ কিছুদিন আগেই একটি অধিবেশন ডাকা হয়েছিল কোভিড সংক্রান্ত নিয়মবিধি ঠিক করার জন্য। কিন্তু তার আগেই কোভিড সংক্রমণ ধরা পড়ে পলিসের শরীরে। কোয়ারেন্টাইনে থাকাকালীন সে-সংক্রান্ত কাগজপত্রেই সই করছিলেন গভর্নর। ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন, “কোভিডের সময় বিল সই করার নতুন স্টাইল।” এর আগে তিনি বলেছিলেন, অতিরিক্ত সতর্কতা নিয়ে তিনি বিল সই করবেন। মজার বিষয় হল, তিনি আগে বিল সই করে তাতে লাইজল স্প্রে করার কথা বলেছিলেন, আর এবারে তা নিজে করে দেখালেন।

ANTARA DEY

Published by: Rukmini Mazumder
First published: December 8, 2020, 7:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर