বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

বাঁচার আশা কম ! ICU-তে ভায়োলিন বাজিয়ে ডাক্তারদের শ্রদ্ধা জানালেন করোনা রোগী !

বাঁচার আশা কম ! ICU-তে ভায়োলিন বাজিয়ে ডাক্তারদের শ্রদ্ধা জানালেন করোনা রোগী !

হাসপাতাল কর্মীদের কাজকে শ্রদ্ধা জানাতেই হাতে ভায়োলিন তুলে নিলেন গ্রোভার উইলসেন।

  • Share this:

#ওয়াশিংটন: সারা বিশ্বজুড়ে চলছে করোনা লড়াই। প্রায় এক বছর হয়ে গেছে এই ভাইরাস পৃথিবীতে থাবা বসিয়েছে। এখনও আবিষ্কার হয়নি ভ্যাকসিন বা সঠিক কোনও চিকিৎসা। প্রতি দিন বহু মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। মারাও যাচ্ছেন বহু মানুষ। কিন্তু তবুও লড়াই থামিয়ে দিলে চলবে কেন ! মানুষ যে হারতে জানে না। তার প্রমান রয়েছে ইতিহাসের পাতাতেও। এবারও চমকে দেওয়ার মতো কাজ করলেন আমেরিকার এই ব্যক্তি।

করোনায় আক্রান্ত হয়ে তিনি ভর্তি আছেন হাসপাতালের আইসিইউতে। তাঁর শারা শরীরে লাগানো নল। নাকে অক্সিজেন মাস্ক। জীবন যুদ্ধে জয় করতে পারবেন কিনা জানা নেই ! তবুও এতটুকু ঘাটতি নেই প্রাণ শক্তির। দিন রাত তাঁর সেবায় রয়েছেন হাসপাতালের চিকিৎসক থেকে নার্সরা। জীবনের ঝুঁকি নিয়ে চেষ্টা করে চলেছেন তাঁকে বাঁচানোর।

সেই হাসপাতাল কর্মীদের কাজকে শ্রদ্ধা জানাতেই হাতে ভায়োলিন তুলে নিলেন গ্রোভার উইলসেন। তিনি ভায়োলিন বাজিয়ে সকলকে শ্রদ্ধা জানালেন। এই ভিডিও শেয়ার হয়েছে ট্যুইটারে। যা দেখে সকলের চোখে জল এসেছে। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মানুষ। কোভিড রোগীদের এই রকম প্রাণ শক্তিতে ভরা কাজ আমরা আগেও দেখেছি। তবে মৃত্যু মুখে দাঁড়িয়ে গ্রোভারের এই ভায়োলিন জয় করেছে বিশ্ববাসীর মন।

Published by: Piya Banerjee
First published: November 22, 2020, 12:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर