ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে উত্তাল যৌন মিলন, পুলিশের ভ্যানেও ঘনিষ্ঠ তরুণ-তরুণী

ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে উত্তাল যৌন মিলন, পুলিশের ভ্যানেও ঘনিষ্ঠ তরুণ-তরুণী
representative image

প্রকাশ্য সমুদ্র সৈকতে যৌন মিলন, হাজির হয়েছেন পুলিশের কর্মীরা, পর্যটক থেকে সাধারণ মানুষ... সবার চোখ কপালে উঠেছে, তবু দুজনের কোনও হেলদোল নেই! তাঁরা আদিম যৌনতায় মত্ত

  • Share this:

#ফিলিপিন্স: প্রকাশ্য সমুদ্র সৈকতে যৌন মিলন, হাজির হয়েছেন পুলিশের কর্মীরা, পর্যটক থেকে সাধারণ মানুষ... সবার চোখ কপালে উঠেছে, তবু দুজনের কোনও হেলদোল নেই! তাঁরা আদিম যৌনতায় মত্ত! এমনকী পুলিশ গ্রেফতার করে ভ্যানে তুলে পুলিশ স্টেশনে নিয়ে যাওয়ার সময়, ভ্যানে হাতকড়া পরা অবস্থাতেও একে অপরের থেকে দূরে থাকতে পারছিলেন না তরুণ তরুণী।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ফিলিফিন্সের বোরোসাই-তে। পর্যটকদের কাছে সাদা বালির এই সমুদ্র সৈকত 'হট ফেভারিট'। দিনের বেশিরভাগ সময়ই পর্যটকদের ভিড়ে উপচে পড়ে সৈকত। সেখানে আচমকা শয়ে শয়ে মানুষের সামনে উত্তাল যৌনতায় মেতে উঠলেন অস্টেলিয়ার বাসিন্দা আর তাঁর ব্রিটিশ প্রেমিকা। দুজনেরই বয়স ২৬-এর কাছাকাছি। নিজেদের মধ্যে যৌনতায় এতটাই মত্ত ছিলেন যে আশেপাশে অন্যান্য পরিবার রয়েছে, তা তাঁদের খেয়ালই ছিল না। জানা যায়, তখন স্থানীয় সময় বিকেল ৫.৪৫। কপোত-কপোতির আচরণে বিরক্ত হয়ে আশপাশের মানুষজন পুলিশে খবর দেন। ঘটনাস্থে পুলিশ বাহিনী এসে জুটিদের 'কর্ম' থেকে বিরত করেন, হাতকড়া পরিয়ে গাড়িতে তোলেন। কিন্তু কে শোনে কার কথা! পুলিশের ভ্যানেও চলতে থাকে তাঁদের 'ক্রিয়াকর্ম'! তদন্তে প্রকাশ, অতিরিক্ত মদ্যপানের কারণেই সমস্ত হুঁশ হারিয়ে ফেলেছিলেন ওই দুই প্রেমিক-প্রেমিকা।

First published: February 10, 2020, 6:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर