গাড়ির মধ্যে উত্তাল সঙ্গম ! নগ্ন অবস্থায় জুটল পুলিশের চড় ! তারপর...

গাড়ির মধ্যে উত্তাল সঙ্গম ! নগ্ন অবস্থায় জুটল পুলিশের চড় ! তারপর...

photo source collected

ওই যুবক-যুবতী শুধু যৌনতায় মাতেনি, তারা কোভিড নিয়মও ভেঙেছে। কড়া শাস্তি পেতে হল তাদের।

  • Share this:

    #ডার্বি: মানুষ বলে নয় পৃথিবীর সব প্রাণীই দু'টি বিষয়ের কাছে মাথা নত করতে বাধ্য। এক যৌনতা, দুই খিদে। খাবার আর যৌনতার ক্ষেত্রে পৃথিবীর সব প্রাণীর হিসেবটা কম বেশি এক। তাই বলে গাড়িতে যৌনতা? রাস্তা-ঘাটে যৌনতায় মাততে সাধারণত জীব জন্তুদের দেখা যায়। তবে মানুষ সচেতন তাই তারা যৌনতার ক্ষেত্রেও চার দেওয়ালে বন্ধ ঘরকেই বেশি প্রাধান্য দেবে এটাই স্বাভাবিক। তবুও মানুষের ইচ্ছের তো কোনও সীমা নেই। তারা যৌনতাকে একটা আর্টে পরিণত করেছে। আর সেই জন্যই কখনও গাড়ি বা খোলা আকাশের তলায়, নির্জনতা বেছে একটু ভালোবাসায় মাততে সব সময় পছন্দ করে। কিন্তু সেটা যে বুমেরাং হতে পারে তা জানা ছিল না ইউকের ডার্বির দুই যুবক-যুবতীর।

    এই সময় ডার্বি সহ গোটা ইউকেতেই কড়া সতর্কতা মানা হচ্ছে। বার বার টেলিভিশন, রেডিও থেকে শুরু করে সব মাধ্যমে বলা হচ্ছে সামাজিক দূরত্ব মেনে চলতে। বলা হচ্ছে কোভিডের সব সতর্কতা মানতে হবে। আর যদি এই নিয়ম কেউ ভাঙে তবে কড়া শাস্তি পেতে হবে। আর এই কোভিড নিয়ম ভেঙে ফেলেছন প্রেমে মাতাল ওই প্রেমিক-প্রেমিকা।

    তারা লেট নাইট পার্টি করার পর গাড়ি নিয়ে লং ড্রাইভে যায়। এর পর একটা নির্জন জায়গায় গাড়ি দাঁড় করিয়ে দেয়। গাড়ির মধ্যেই নগ্ন হয়ে উত্তাল সঙ্গমে লিপ্ত হয়। কিন্তু কপাল বলেও তো একটা বস্তু আছে। ঠিক সেই মুহূর্তে ওখানে চলে আসে পুলিশ। গাড়ির মধ্যে সঙ্গমে লিপ্ত যুবক-যুবতীকে হাতে নাতে ধরে ফেলে। এরপর যা হয় তাই হল। বাইরে গাড়ির দরজা লক করে দেয় পুলিশ। এর পর নগ্ন অবস্থাতেই ওই যুবককে চড় পর্যন্ত মারে পুলিশ। শুধু তাই নয় ৪০০ ডলার ফাইন করে। যার প্রায় ৪০ হাজার টাকা। এত টাকা জরিমানা ধার্য করা হয়। এরপর থানায় নিয়ে যাওয়া হয় ওই যুগলকে। অবশেষে জরিমানা দিয়ে ছাড়া পায় তারা। এই ঘটনা সামনে আসতেই নিন্দার ঝড় ওঠে। কোভিডের সময় না হলে এই ধরণের ঘটনা নতুন কিছু নয় ডার্বির মতো জায়গায়। কিন্তু যেহেতু ওই যুগল কোভিড নিয়ম ভেঙেছে তাই এই শাস্তি দেওয়া হয় তাদের। কপাল খারাপ হলে যা হয় আর কি ! গোটা ঘটনা জানা যায় পুলিশের কাছ থেকে।

    Published by:Piya Banerjee
    First published: