ভরা মেট্রো স্টেশনেই উদ্দাম যৌনতায় মাতল প্রেমিক-প্রেমিকা, অপ্রস্তুত সহযাত্রীরা

ভরা মেট্রো স্টেশনেই উদ্দাম যৌনতায় মাতল প্রেমিক-প্রেমিকা, অপ্রস্তুত সহযাত্রীরা
representayive image

প্রকাশ্যে দিনের আলোতে এরকম দৃশ্য দেখে স্বাভাবিক ভাবেই অপ্রস্তুত হয়ে পড়েন বাকি যাত্রীরা

  • Share this:

#লস অ্যাঞ্জেলস: কলিযুগ ভায়া ঘোর কলিযুগ! প্রেমিক প্রেমিকা একে অপরের প্রতি আকৃষ্ট হবে, স্বাভাবিক! থাকবে শারীরিক চাহিদাও... এও স্বাভাবিক! কিন্তু স্থান কাল পাত্র তো বিচার করতে হবে ! সমস্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল একটি ভিডিও ফুটেজ, যেখানে দেখা যায় ভরা মেট্রো স্টেশনে, লোকলজ্জার মাথা খেয়ে উদ্দাম যৌনতায় মাতল প্রেমিক-প্রেমিকা। প্রকাশ্যে দিনের আলোতে এরকম দৃশ্য দেখে স্বাভাবিক ভাবেই অপ্রস্তুত হয়ে পড়েন বাকি যাত্রীরা।

লস অ্যাঞ্জেলসের ভিড়ে ঠাসা মেট্রো স্টেশন। উত্তেজনা ও আবেগের বসে দিগবিদিক জ্ঞানশূন্য হয়ে তারমধ্যেই নিজেদের নিয়ে মত্ত যুগল। তাঁদের সেই 'কীতী'-র ভিডিও শ্যুট করে নেত দুনিয়ায় পোস্ট করেন কিছু যাত্রী। ভিডিও দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া! ধিক্কার জানিয়েছে নেটিজেনদের একাংশ। ওই ভিডিওতে দেখা গিয়েছে, ভিড় থেকে বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে রয়েছেন প্রেমিক-প্রেমিকা।

এরআগে পূর্ব ক্রোয়েশিয়ার স্ল্যাভনস্কি ব্রড শহরে বাড়ির বারান্দায় প্রকাশ্যে নগ্ন হয়ে যৌন সঙ্গমে মাতেন এক যুগল ৷ জনসমক্ষে সঙ্গমে লিপ্ত হওয়ায় দিতে হল বিশাল অঙ্কের জরিমানাও ৷ একটি আবাসিকের দোতলার বাসিন্দাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখতে পায় আবাসনের বাকি বাসিন্দারা ৷ বারান্দার মধ্যেই উদ্দাম যৌনতায় লিপ্ত হয়ে পড়েন তারা ৷ নিজের বান্ধবীর সঙ্গে ওই ব্যক্তির মিলনের সেই দৃশ্য লুকিয়ে স্মার্টফোনে রেকর্ড করেন অনেকেই। তার কয়েকদিন আগেই নিউইর্য়কের মেট্রোয় এক সঙ্গমের ভিডিও নিয়ে বিতর্ক শুরু হয়েছিল নেটদুনিয়ায় ৷

First published: March 10, 2020, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर