Home /News /international /
করোনার মৃত্যুমিছিলের মধ্যেই রাস্তায় ঘুরছে অশরীরী আত্মা... আতঙ্কে কাঁটা গোটা গ্রাম

করোনার মৃত্যুমিছিলের মধ্যেই রাস্তায় ঘুরছে অশরীরী আত্মা... আতঙ্কে কাঁটা গোটা গ্রাম

করোনায় প্রতিদিন শয়ে শয়ে মৃত্যু, তারমাঝেই অশরীরীর হানা...

  • Share this:

    #ইন্দোনেশিয়া: চাঁদনি রাত, স্পষ্ট দেখা যাচ্ছে রাস্তায় ঘুরে বেরাচ্ছে সাদা কাপড়ে আপাদমস্তক মোড়া কিছু ছায়াশরীর, মুখ দেখা যায় না, যেই না রাস্তায় কেউ পা রাখছে, তাঁদের উপর ঝাঁপিয়ে পড়ছে! করোনা আবহে যেখানে প্রতিটা মুহূর্ত কাটছে আতঙ্কে, সেখানে গোদের উপর বিষফোড়ার মত এই অশরীরিদের তাণ্ডব!

    করোনার মাঝেই অশরীরি আত্মার আতঙ্ক ইন্দোনেশিয়ার কেপু গ্রামে! কীভাবে শুরু হল ভূতেদের হামলা ? তবে খোলসা করেই বলা যাক! করোনা সতর্কতায় প্রায় গোটা বিশ্বে লকডাউন। চিকিৎসকেরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন করোনাকে রোখার একমাত্র উপায়, গৃহবন্দি থাকা! কিন্তু এরপরও লকডাউন না মেনে কিছু অতি উৎসাহি মানুষ রাস্তায় বেরিয়ে পড়ছেন। সেই থেকে ছড়াচ্ছে সংক্রমণ। পুলিশ কর্মীদের ধরপাকড়েও কোনও কাজ হচ্ছে না! অতঃপর সেই অবাধ্য নাগরিকদের সায়েস্তা করতে ময়দানে নামলেন একদল মানুষ! কেপু গ্রামের একদল যুবক অশরীরি সেজে রাত বিরেতে ঘুরে বেরাতে লাগলেন রাস্তায় রাস্তায়! যে-ই না কেউ বাড়ির বাইরে পা রেখেছেন, অমনি তাঁর গায়ে ঝাঁপিয়ে পড়ছে আবক্ষ সাদা কাপড়ে মোড়া 'অশরীরী'! তবে পুরো বিষয়টিই হচ্ছে নির্দিষ্ট সমাজিক দূরত্ব বজায় রেখে।

    কেপু গ্রামের প্রধান প্রিয়াদি বলেন, “ করোনা যে কতটা ভয়ঙ্কর, সাধারণ মানুষকে তা হাজার বুঝিয়েও কোনও ফল মিলছে না। কাজেই এই পদকষেপ করা হল। তবে সাধারণ মানুষকে বোঝানোর চেয়ে অশরীরীর আতঙ্ক অনেক বেশি কাজ করছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।”

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Indonesia ghost

    পরবর্তী খবর