বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

বড় দুর্ঘটনা! আকাশপথে মুখোমুখি দুটি বিমানের সংঘর্ষ! ৫ জনের মৃত্যু

বড় দুর্ঘটনা! আকাশপথে মুখোমুখি দুটি বিমানের সংঘর্ষ! ৫ জনের মৃত্যু

এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

  • Share this:

#প্যারিস: এবার আকাশ পথে ধুন্ধুমার৷ মুখোমুখি দু’টি বিমানের সংঘর্ষ, যাতে প্রাণ গেল ৫জনের৷ ফ্রান্সের (France Plane Crash) বিমান সংঘর্ষে ৫ জন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। মাইক্রোলাইট বিমানের সঙ্গে একটি যাত্রীবাহী বিমানের সংঘর্ষ হয়। শনিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ ঘটে এই দুর্ঘটনা। দুর্ঘটনার বিষয়ে তথ্য জানিয়ে সরকারী মুখপাত্র নাদিয়া সেঘইর বলেন যে, মাইক্রোলাইট বিমানে ২ জন যাত্রী যাচ্ছিলেন৷ DA40 যাত্রীবাহী বিমানের সঙ্গে সংঘর্ষ হয়। যাত্রীবাহী বিমানটিতে ৩ জন ছিলেন।

মাইক্রোলাইট বিমানটির একটি বাড়ির কাছে জরুরী অবতরণ করতে হয় এবং অন্য যাত্রীবাহী বিমানটি আবাসিক অঞ্চল থেকে অনেকটা দূরে অবতরণ করতে বাধ্য হয়। তবে বাড়ির কাছে যে মাইক্রোলাইট বিমানটি অবতরণ করে, তাতে মাত্র দু'জন ছিলেন৷ তাদের দু’জনেরই মৃত্যু হয়েছে। তবে আরও কেউ বিমানে না থাকার ফলে মৃতের সংখ্যা বাড়েনি৷ দুর্ঘটনার পরে প্রায় ৫০ জন দমকলকর্মী ঘটনাস্থলে এসে বিমানের আগুন নিভানোর চেষ্টা করেন। বেশ কয়েক ঘণ্টা ধরে আগুন নেভানোর কাজ চলার পর অবশেষে আগুন নেভাতে সক্ষম হন দমকল কর্মীরা।

তবে এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানাচ্ছে যে, তারা এই দুর্ঘটনার তদন্ত করছে। তথ্য মতে, পয়টিয়ার্স শহর থেকে ওড়ার পরে যাত্রীবাহী বিমানটি দুর্ঘটনাগ্রস্ত হয়েছিল। লোশে থেকে ৬২ মাইল দূরে এই বিমান দুর্ঘটনা ঘটে।

Published by: Pooja Basu
First published: October 11, 2020, 9:55 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर