বিদেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

লাইভ চলাকালীন জনপ্রিয় টিকটক তারকার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দিল প্রাক্তন স্বামী

লাইভ চলাকালীন জনপ্রিয় টিকটক তারকার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দিল প্রাক্তন স্বামী
Representative Image

লাইভ রেকর্ডিং চলাকালীনই টিকটক তারকার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয় প্রাক্তন স্বামী! আগুনের লেলিহান শিখায় দাউদাউ করে জ্বলতে থাকেন যুবতী।

  • Share this:

#চিন: লাইভ স্ট্রিমিং করছিলেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় তারকা! অভিযোগ, সেই লাইভ রেকর্ডিং চলাকালীনই তাঁর গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয় প্রাক্তন স্বামী! আগুনের লেলিহান শিখায় দাউদাউ করে জ্বলতে থাকেন যুবতী। চিনের এই অমানবিক, পাশবিক ঘটনায় শিহরিত গোটা বিশ্ব। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, লামু নামে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ওই তারকার বাড়িতে জোর করেই ঢুকে পড়ে প্রাক্তন স্বামী, পরিবারের সদস্যদের সামনেই লামুর গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় ! ঘটনাটি ঘটে সেপ্টেম্বর মাসের মাঝামাঝি। ৩০ বছরের যুবতীর শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। দিন ১৫ পরে মৃত্যু হয় তাঁর।

চিনের সিচুয়ান প্রদেশের বাসিন্দা লামু। চিনা টিকটকের জনপ্রিয় তারকা। টিকটক ভিডিওর মাধ্যমে গ্রামীন জীবনের নানা গল্প তুলে আনতেন লামু। সাবলীল পারফরম্যান্সের পাশাপাশি তিনি শ্যুটে কোনও মেক-আপ ব্যবহার করতেন না... এটাই ছিল লামুর বিশাল জনপ্রিয়তার অন্যতম কারণ!

গত ১৪ সেপ্টেম্বরে লামুর উপর আক্রমণ চালায় তাঁর প্রাক্তন স্বামী। তড়িঘড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিচুয়ান প্রভিন্সিয়াল পিপলস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। জিনচুয়ান কান্ট্রি পাবলিক সিকিউরিটি ব্যুরোর তরফে বিবৃতিতে জানানো হয়েছে, আগুনে লামুর শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। ৩০ সেপ্টেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। পুলিশ জানিয়েছে, লামুর প্রাক্তন স্বামী  ট্যাং-কে ১৪ সেপ্টেম্বরই আটক করা হয়েছে। খুনের ধারায় রুজু করা হয়েছে মামলা। পুলিশ তদন্ত শুরু করেছে।

Published by: Rukmini Mazumder
First published: October 2, 2020, 10:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर