বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

স্বামীর গলায় কুকুরের চেন বেঁধে রাস্তায় ঘোরালেন স্ত্রী, দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

স্বামীর গলায় কুকুরের চেন বেঁধে রাস্তায় ঘোরালেন স্ত্রী, দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

মহিলা হাঁটছেন, পাশে রাস্তায় চার পায়ে ঠিক কুকুরের মতো হাঁটছেন মহিলার স্বামী, গলায় বাঁধা কুকুরের চেন। এহেন চোখ ছানাবড়া করা দৃশ্য ভাইরাল হতে সময় নেয়নি...

  • Share this:

#কুইবেক: করোনা হাহাকার কিছুতেই থামছে না... এরমধ্যেই হানা দিয়েছে করোনার দ্বিতীয় প্রজাতি! গবেষকরা বলছেন এই স্ট্রেন আরও বেশি ভয়ঙ্কর! কাজেই ফের একবার বিশ্বের নানা প্রান্তে নতুন করে জারি হয়েছে লকডাউন। কড়া কোভিডবিধি! ফের একবার ঘরে বন্দি মানুষজন! আর এই পরিস্থিতিতে বাড়ির বাইরে বেরনোর জন্য অদ্ভুত কাজ করে বসলেন কানাডার এক মহিলা। নিজের স্বামীর গলায় কুকুরের চেন বেঁধে তাকে নিয়ে রাস্তায় বের হলেন। মহিলা হাঁটছেন, পাশে রাস্তায় চার পায়ে ঠিক কুকুরের মতো হাঁটছেন মহিলার স্বামী, গলায় বাঁধা কুকুরের চেন। এহেন চোখ ছানাবড়া করা দৃশ্য ভাইরাল হতে সময় নেয়নি!

করোনার দ্বিতীয় স্ট্রেনের থাবায় কানাডার কুইবেক শহরে রাত আটটার পর জারি হয়েছে কড়া কারফিউ। তবে রাতের বেলা পোষ্যকে নিয়ে বেরনোয় ছাড় রয়েছে আর তাই স্বামীর সঙ্গে রাতের বেলা ঘুরতে যাওয়ার জন্য অভিনব পন্থা বের করলেন মহিলা... স্বামীর গলায় কুকুরের চেন বেঁধে তাঁকে নিয়ে রাস্তায় বের হলেন! যদিও এই কাণ্ডের জন্য পুলিশরা তাঁদের ছেড়ে দেননি! জরিমানা ভরতে হয়েছে ১৫০০ ডলার।

Published by: Rukmini Mazumder
First published: January 14, 2021, 10:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर