• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • ছেলের জড়ুলের সঙ্গে মিলিয়ে বুকে ট্যাটু কানাডার ব্যক্তির, ভাইরাল হল ছবি !

ছেলের জড়ুলের সঙ্গে মিলিয়ে বুকে ট্যাটু কানাডার ব্যক্তির, ভাইরাল হল ছবি !

Derrick Jr with Derrick senior | Image credit: Facebook

Derrick Jr with Derrick senior | Image credit: Facebook

কানাডার অ্যালবার্টা স্টোনি প্লেন এলাকার বাসিন্দা ডেরেক প্রু সিনিয়রের ছেলে ডেরেক জুনিয়র। জন্মানোর পর থেকেই তার বুকে একটি জড়ুল বা জন্ম দাগ রয়েছে।

  • Share this:

#টরন্টো: ছেলের বুকে জড়ুল। লজ্জায় শার্ট খুলতে চায় না সে। যত বয়স বাড়তে থাকে জড়ুল বা ওই Birth Mark-কে লুকিয়ে রাখার প্রবণতাও বাড়তে থাকে তার। যা লক্ষ্য় করে ছেলের পাশে দাঁড়াতে, তার জড়ুলের মতো করেই বুকে tattoo করালেন কানাডার ব্যক্তি। প্রায় ৩০ ঘণ্টা ধরে সেই ট্যাটু তৈরি হয় তাঁর বুকে। ছেলের প্রতি বাবার এমন ভালোবাসা দেখে আপ্লুত নেটিজেনরা।

কানাডার অ্যালবার্টা স্টোনি প্লেন (Alberta’s Stony Plain) এলাকার বাসিন্দা ডেরেক প্রু সিনিয়র (Derek Prue Sr)-এর ছেলে ডেরেক জুনিয়র (Derek Jr)। জন্মানোর পর থেকেই তার বুকে একটি জড়ুল বা জন্ম দাগ রয়েছে। তবে, জড়ুলটি নিয়ে তার মধ্যে বিশেষভাবে কোনও প্রভাব দেখা যায়নি। সাধারণত অন্যান্য জড়ুলের মতো এটিও বড় হওয়ার সঙ্গে সঙ্গে অল্প অল্প বাড়তে থাকে। তবে, তাতেও Derek Jr তা নিয়ে তেমন কোনও চিন্তিত ছিল না। খালি গায়ে খেলাধুলো বা সুইমিং সবই ছিল আর পাঁচটা সাধারণ বাচ্চার মতোই।

কিন্তু একটু বয়স বাড়তে থাকলে তার বাবা লক্ষ্য করে সে সুইমিং পুলে নামার সময় শার্ট খুলতে চায় না। সংবাদসংস্থা Daily Mail-এর রিপোর্ট অনুযায়ী, Derek Prue Sr বুঝতে পারে তার ছেলে ওই জড়ুলটি লুকানোর চেষ্টা করছে। বেশ কিছুদিন বিষয়টি লক্ষ্য করার পর তিনি সিদ্ধান্ত নেন ছেলের এই লজ্জা বা লুকিয়ে রাখার প্রবণতা কাটাতে, তার পাশে দাঁড়াতে তিনিও জড়ুল আঁকবেন।

This is derrick Jr and derrick sr . He is the dad that got his sons birthmark tattooed, its Very cool that he could do this to help his sons confidence and that we could be a part of their story . Posted by Juicy Quill Tattoo on Thursday, 10 December 2020

যেমন ভাবা তেমন কাজ। কাউকে না জানিয়েই Derek Prue Sr ট্যাটু আর্টিস্ট Juicy Quill Tattoo-র কাছে যান এবং ট্যাটু করানো শুরু করেন। প্রায় ৯টা সিটিংয়ের প্রয়োজন হয় শরীরের বামদিকে বুকের কাছে ওই ট্যাটুটি করাতে। হুবহু ছেলের জড়ুলের আকারেই হয় ট্যাটুটি।

ট্যাটুটি শরীরের যে অংশে হয়, তাতে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে। কারণ খুবই সেনসিটিভ নার্ভ থাকে সেখানে। ফলে ৯টা সিটিংয়ের প্রয়োজন হয় ডেরেকের এবং প্রতিবার ব্যথা উপশমের জন্য ট্রিটমেন্টও করা হয়।

প্রথমদিকে বিষয়টি কাউকে না জানালেও, পরে বিষয়টি ডেরেক জানান তার ছেলেকে। শেষের কয়েকটি সিটিংয়ে ডেরেকের সঙ্গে তার আট বছরের ছেলেও যায় ট্যাটু আর্টিস্টের কাছে। বাবাকে এইভাবে ব্যথা সহ্য করে ট্যাটু করাতে দেখে রীতিমতো স্তম্ভিত হয়ে যায় সে।

তবে, বাবাকে একইরকম জড়ুলের সঙ্গে দেখে অবশেষে সে শার্ট খুলতে রাজি হয়। এবং বাবা-ছেলে সুইমিং পুলে আগের মতোই আনন্দ করে।

বিষয়টি সর্বসমক্ষে আসে ট্যুাটু আর্টিস্টের Facebook পোস্ট থেকে। জুনিয়র ডেরেকের মা'ও এত সুন্দর ও নিখুঁত কাজের জন্য তাঁকে ধন্যবাদ জানান।

Published by:Siddhartha Sarkar
First published: