• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • BRITISH WOMAN WANTS TO MARRY A 93 YEAR OLD CHANDELIER BECAUSE THE HEART WANTS WHAT IT WANTS SDG

'সুঠাম পুরুষাঙ্গ নয়, এ ভাবেই ঝাড়লন্ঠনের স্পর্শই তুমুল যৌনসুখ দেয়!' বিয়ের পরেই 'যে' কথা বললেন মহিলা...

অ্যামান্ডা জানিয়েছেন যে লুমিয়েরের প্রতি এই যৌন আকর্ষণ নিয়ে তিনি প্রথমটায় তেমন সচেতন ছিলেন না।

অ্যামান্ডা জানিয়েছেন যে লুমিয়েরের প্রতি এই যৌন আকর্ষণ নিয়ে তিনি প্রথমটায় তেমন সচেতন ছিলেন না।

  • Share this:

#ইংল্যান্ড: ব্রিটেনের ছোটপর্দায় চ্যানেল ৪-এর জনপ্রিয়তা অনেক দিক থেকেই। তার মধ্যে বিশেষ করে দর্শকদের মধ্যে জনপ্রিয় Steph's Packed Lunch। ই শোয়ে সম্প্রতি দেখা দিয়েছিলেন ইংল্যান্ডের লিডসের বাসিন্দা অ্যামান্ডা লিবার্টি (Amanda Liberty)। তিনি তখন জানালেন যে পুরুষাঙ্গ নয়, বরং একটা ৯৩ বছরের ঝাড়লন্ঠন মুঠোয় ধরে তিনি অনুভব করেন তুমুল যৌনসুখ, হইচই পড়ে গেল দুনিয়াজুড়ে।

অ্যামান্ডা লিডসের এই জড়বস্তুর প্রতি যৌন আকর্ষণের বিষয় নিয়ে খবর প্রকাশিত হয়েছে নিউ ইয়র্ক পোস্টেও। এই সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ৯৩ বছরের পুরনো এই জার্মান বাতিদান, যার নাম লুমিয়ের (Lumiere), তার সঙ্গে একটা ছবিও প্রকাশিত হয়েছে অ্যামান্ডার। দেখা যাচ্ছে যে সেই কারুকার্যখচিত বাতিদানের একটি প্রান্ত মুঠোয় ধরে, মুখটি একটি তুলে নিবিড় ভাবে লুমিয়েরকে চুম্বন করছেন অ্যামান্ডা, প্রিয়সঙ্গমের আশ্লেষে তাঁর সর্বাঙ্গে রোমাঞ্চ!

অ্যামান্ডা জানিয়েছেন যে লুমিয়েরের প্রতি এই যৌন আকর্ষণ নিয়ে তিনি প্রথমটায় তেমন সচেতন ছিলেন না। ধীরে ধীরে ওই ঝাড়লন্ঠনের প্রতি তাঁর আকর্ষণ প্রবল হয়ে উঠতে থাকে, তাকে বার বার মুঠোয় ধরতে ইচ্ছা হয়। আর ধরলেই সর্বাঙ্গে যেন খেলে যায় চরম সুখের শিহরণ। অ্যামান্ডা জানিয়েছেন যে একজন ব্যক্তির চারপাশ থেকে যেমন তাঁর উপস্থিতি আঁচ পাওয়া যায়, যেমন তাঁর প্রাণপ্রবাহ অনুভব করা যায়, লুমিয়েরের ক্ষেত্রেও তিনি ঠিক সেটাই অনুভব করেন। ফলে, একে তাঁর প্রাণহীন জড় পদার্থ বলে মনে হয় না।

অ্যামান্ডা জানিয়েছেন যে তিনি যখন নিজের Objectophilia বা Object Sexuality-তেই স্বচ্ছন্দ বোধ করার বিষয়টা উপলব্ধি করতে পারলেন, ঠিক করলেন তার কথা সারা বিশ্বকে জানাবেন, যাতে তাঁর মতো ব্যক্তিরা মনের কথা খুলে বলতে পারেন, পছন্দের বস্তুর সঙ্গে জীবনযাপন উপভোগ করতে পারেন খোলাখুলি। এই জায়গায় এসে Objectophilia বা Object Sexuality কী, সেটাও সামান্য হলেও ব্যাখ্যা করতেই হয়। যখন কোনও মানুষ কোনও জড় বস্তুর প্রতি তুমুল যৌন আকর্ষণ বোধ করেন, মানুষের চেয়েও কোনও জড়বস্তুর প্রতি তাঁর যৌন আকর্ষণ (Sexual Attraction) হয়ে ওঠে তুমুল, তখন তাকে পোশাকি ভাষায় বলা হয় Objectophilia বা Object Sexuality। আর যাঁরা এ ধরনের সম্পর্কে স্বচ্ছন্দবোধ করে থাকেন, তাঁদের বলা হয় Objectophile।

Published by:Shubhagata Dey
First published: