Home /News /international /

Bomb In Private Part: যুবকের গোপনাঙ্গে ঢুকে গেল বোমা, হাসপাতালে এল বম্ব স্কোয়াড, তারপর যা হল...

Bomb In Private Part: যুবকের গোপনাঙ্গে ঢুকে গেল বোমা, হাসপাতালে এল বম্ব স্কোয়াড, তারপর যা হল...

গোপনাঙ্গে প্রচণ্ড ব্যথা নিয়ে ইংল্যান্ডের গ্ললেস্টারশায়ার রয়্যাল হাসপাতালের এমার্জেন্সিতে হাজির হন এক যুবক (Bomb In Private Part)! জানান, তাঁর শরীরের ভিতর নাকি বোমা রয়েছে

  • Share this:

    # ইংল্যান্ড: ব্যাথায় কাতরাতে কাতরাতে হাসপাতালের এমার্জেন্সিতে ছুটে এসেছেন এক রোগী , ডাক্তার-রা সবে পরীক্ষা শুরু করেছেন, কী হয়েছে জানতে চাইতেই ঘটল বিপত্তি! রোগীর কথা শুনে চিকিৎসকদের চোখ কপালে (Bomb In Private Part)! নিমেষে গোটা হাসপাতালে ত্রাই-ত্রাহি রব, আতঙ্কে দিশেহারা চিকিৎসক থেকে নার্স-হাসপাতাল কর্মীরা! কিন্তু কী এমন বললেন রোগী যাতে এতটা ভয় পেয়ে গেলেন সবাই? শুধু ভয়-ই নয়, ডাকা হল বম্ব ডিসপোজাল স্কোয়াড-কেও (Bomb In Private Part)!

    আরও পড়ুন: পাকিস্তান মুখ ফিরিয়েছে, ভারতও ঠাঁই দেয়নি! আটারি সীমান্তে পাক মায়ের কোলে জন্ম হল 'বর্ডারের'...

    তবে গোড়া থেকেই বলা যাক! গোপনাঙ্গে প্রচণ্ড ব্যথা নিয়ে ইংল্যান্ডের গ্ললেস্টারশায়ার রয়্যাল হাসপাতালের এমার্জেন্সিতে হাজির হন এক যুবক (Bomb In Private Part)! জানান, তাঁর শরীরের ভিতর নাকি বোমা রয়েছে (World War II anti-tank shell)! গোপনাঙ্গে আটকে রয়েছে দ্বিতীয় বিশ্বযুদ্ধের অ্যান্টি-ট্যাঙ্ক শেল (World War II anti-tank shell )। রোগীর কথা শুনে তো ডাক্তারদের আত্মারাম খাঁচাছাড়া অবস্থা! অনেকেই আবার মনে করেন ব্যক্তি বোধহয় মানসিক ভারসাম্যহীন! কিন্তু পরীক্ষা করে দেখা যায়, যুবক মিথ্যে বলছেন না! সত্যিই তাঁর গোপনাঙ্গে আটকে রয়েছে একটি বোমা! এরপরই হাসপালাতে ছুটে আসে এক্সপ্লোসিভ অর্ডন্যান্স ডিসপোজাল টিম (EOD)। তবে, বম্ব স্কোয়াড আসার আগেই বোমাটি বের করে ফেলেন চিকিৎসকরা।

    আরও পড়ুন:সাংঘাতিক কাণ্ড ! একটা সাপ মারতে গিয়ে নিজের সাত কোটি টাকার বাড়ি পুড়িয়ে ফেললেন ব্যক্তি

    এক্সপ্লোসিভ অর্ডন্যান্স ডিসপোজাল টিম জানায়, বোমাটি অ্যাক্টিভ ছিল না, বিস্ফোরণের সম্ভাবনা নেই। যেহুতু দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার বোমা, কাজেই কার্যক্ষমতা হারিয়ে ফেলেছে। কিন্তু চিকিৎসকদের মনে সবথেকে বড় প্রশ্ন যেটা ছিল, তা হল, কীভাবে হঠাৎ গোপনাঙ্গে ঢুকল বোমাটি? সেই কৌতূহল নিবারণ করেন রোগী নিজেই! জানান, দুষ্প্রাপ্য সব যুদ্ধের অস্ত্র সংগ্রহ করা তাঁর শখ। তাঁর কালেকশনের মধ্যেই ছিল ২ ইঞ্চির এই আর্টিলারি শেল-টি। তিনি সেটিকে ঘরের একদিকে মাটিতেই রেখেছিলেন। একদিন অসাবধানতাবশত পড়ে যান, আর পড়েন ঠিক বোমাটির উপরেই, তখনই বোমার ছুঁচলো অংশটি তাঁর গোপনাঙ্গে ঢুকে যায়।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bomb

    পরবর্তী খবর