যৌনসুখ পাওয়ার মরিয়া চেষ্টা, বিয়ে করা সেক্সডল ভেঙে যাওয়ার পর যা করলেন!

যৌনসুখ পাওয়ার মরিয়া চেষ্টা, বিয়ে করা সেক্সডল ভেঙে যাওয়ার পর যা করলেন!
The man with the sex doll.-Photo-News 18

সাধের বউ মানে সেক্স ডল ভেঙে গেছে, এখন কীভাবে মেটাচ্ছেন যৌনসুখ দেখিয়ে দিলেন খোদ শরীরের তীব্র খিদেওয়ালা ‘এই’ পুরুষ!

  • Share this:

#নয়াদিল্লি: বিশেষজ্ঞরা বলে থাকেন যে যতক্ষণ পর্যন্ত যৌনতা অন্যের অস্বস্তির কারণ হয়ে না উঠছে, ততক্ষণ পর্যন্ত তার ধরনটি নিয়ে সমালোচনার কোনও কারণ নেই! এই একই কথা বলছেন সোশ্যাল মিডিয়া ইউজাররাও য়ুরি তোলোচকোর (Yuri Tolochko) সাম্প্রতিক এক ভিডিও দেখে। Instagram-এর এই ভিডিওতে একটি ছাল-ছাড়ানো মৃত মুরগির শরীরে যৌনসুখ খুঁজতে দেখা গিয়েছে কাজাকিস্তানের এই সেলিব্রিটি বডিবিল্ডারকে।

য়ুরি এটা কখনই লুকিয়ে রাখার প্রয়োজনবোধ করেননি যে যৌনতা নিয়ে তাঁর চিন্তাভাবনা এবং তৃপ্তি পাওয়ার ধরন বেশ অন্যরকম পথে হাঁটে। সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি ঘোষণা করেছেন যে তাঁর একটু অদ্ভুত রকমের যৌনতা পছন্দ। সেই জায়গা থেকেই তিনি ২০২০ সালের নভেম্বর মাসে বিয়ে করেছিলেন অপরূপা সেক্স ডল মার্গোকে (Margo)। কিন্তু আপাতত সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি বলছে যে য়ুরির ভারি শরীরের চাপ এবং উদ্দাম যৌনতা মার্গোর কোমল শরীর সহ্য করতে পারেনি; পুতুলটা ভেঙে গিয়েছে! তাই এখন যৌনতৃপ্তির অন্য মাধ্যম খুঁজছেন য়ুরি!

তবে য়ুরি কিন্তু মার্গোকে সত্যিই ভালোবাসেন! পুতুলটা ফেলে না রেখে সারাতে দিয়েছেন তিনি। এবং বেশ মনখারাপ করেই জানিয়েছেন যে এবার থেকে মার্গোর সঙ্গে শারীরিক মিলনের ব্যাপারে তাঁকে একটু যত্নশীল হতে হবে। একবার তাঁর মনে হয়েছে- আরও কয়েকটা সেক্স ডল কিনলে হয়! কাজাকিস্তানের প্রচলিত রীতি অনুসারে প্রয়োজনে পুরুষের বহুবিবাহ বৈধ! কিন্তু তার ঠিক পরেই লিখেছেন য়ুরি- এটা মার্গোর খারাপ লাগতে পারে, তাই এবার তাঁর চাই চিকেন টয়!

ভিডিওয় দেখা গিয়েছে যে মুরগির শরীরটা কখনও পায়ের ফাঁকে রেখে, কখনও বুকে জড়িয়ে ধরে, কখনও বা সারা শরীরে বুলিয়ে অটোনোমাস সেন্সরি মেরিডিয়ান রেসপন্স (Autonomous Sensory Meridian Response) উপভোগ করছেন য়ুরি। কোনও কিছুর স্পর্শে যখন আমাদের মাথা থেকে শরীরের সর্বত্র ধীরে ধীরে সুখের আমেজ ছড়িয়ে পড়ে, তাকেই বলা হয় ASMR বা অটোনোমাস সেন্সরি মেরিডিয়ান রেসপন্স। মাঝে মাঝে কাঁচা চামড়া অস্বস্তির কারণ হলে নানা লোশন মাখিয়ে তা মোলায়েম করে নিচ্ছেন য়ুরি। আর সেই জায়গা থেকেই তিনি চিকেন টয়ের ব্যাপারে বেশি উৎসাহী। কেন না, তাতে স্পর্শসুখ যেমন বেশি, তেমনই পশুর মৃতদেহ ব্যবহারের বিতর্কও এড়ানো যায়।

যদিও সমকামী যৌন সংসর্গে অভ্যস্ত য়ুরি আরও একটা দিক ভেবে রেখেছেন। তাঁর দাবি, যদি কেউ হুবহু তাঁর মতো শারীরিক গঠনের সেক্স ডল বানিয়ে দেন, তাহলে সেটা নিয়েও তৃপ্ত থাকতে পারবেন তিনি!

Published by:Debalina Datta
First published: