corona virus btn
corona virus btn
Loading

মেসি ম্যাজিক শুরু, চ্যাম্পিয়ন্স লিগে সাত গোল বার্সার !

মেসি ম্যাজিক শুরু, চ্যাম্পিয়ন্স লিগে সাত গোল বার্সার !

সাত গোলের রাতে নায়ক সেই মেসি। সেল্টিককে ৭-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করল বার্সেলোনা।

  • Share this:

বার্সেলোনা: ৭

সেল্টিক: ০

#বার্সেলোনা:  সাত গোলের রাতে নায়ক সেই মেসি। সেল্টিককে ৭-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করল বার্সেলোনা। অপর ম্যাচে আর্সেনালের বিরুদ্ধে ৪২ সেকেন্ডে গোল কাভানির।

মাঠে নামার আগেই গুয়ার্দিওয়ালার সার্টিফিকেট পেয়েছিলেন। আর মাঠে নেমে আলভেস ম্যাচকে এক লহমায় অতীত করলেন লিও মেসি। তাঁর হ্যাটট্রিকেই সেল্টিককে ৭-০ গোলে হারাল বার্সিলোনা। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে শুরু করেছিলেন মেসি। আর শেষ করলেন সুয়ারেজ। ন্যূ-ক্যাম্পে মেসি ম্যাজিকের মধ্যেই দুরন্ত গোল নেইমারের। বাইশ গজ দূর থেকে ফ্রি-কিক আরও গোলের খিদে বাড়িয়ে দেয়। বড় জয় জার্মান জায়েন্ট বায়ার্ন মিউনিখের। রাশিয়ার রস্টভের বিরুদ্ধে পাঁচ গোলে জয় কার্লো অ্যানসেলোত্তির ছেলেদের। মুলারের গোলে শুরু। ম্যাচে জোড়া গোল কিমিচের। আর এ সবের মধ্যেই ইব্রার না থাকা হয়তো টের পেল প্যারিস সাঁজা। ৪২ সেকেন্ডে কাভানির গোলে এগিয়ে যাওয়া। কিন্তু সাঞ্চেজ গোল করতেই আর্সেনালের কাছে আটকে গেল এই ফরাসি দলটি।

ম্যাচ শুরুর তিন মিনিটের মধ্যেই কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন মেসি। এর পর সেল্টিকের পেনাল্টি মিস। ২৭ মিনিটে দ্বিতীয় গোল মেসির। নেইমারের সঙ্গে ওয়ান-টু খেলেই বক্সের মধ্যে থেকে ছোট্ট টোকা। গোল। পেনাল্টি মিস আর মেসির জ্বলে ওঠা ততক্ষণে প্রায় খেলা থেকেই ছিটকে দিয়েছে সেল্টিককে। মেসির পথ ধরে দ্বিতীয়ার্ধের শুরুতেই জ্বলে ওঠা নেইমারের। ৫০ মিনিটে বার্সেলোনার হয়ে ৩-০ করলেন তিনি। এর পর ইনিয়েস্তার এক এবং সুয়ারেজের জোড়া গোল। মাঝে ৬০ মিনিটে নিজের হ্যাটট্রিক সেরে ফেলা মেসির। এটাই তো টিম ওয়ার্ক। এটাই তো টিম গেম। বার্সেলোনায় যেটা আছে সেটা যে আর্জেন্তিনায় নেই। নেই একটা নেইমার, ইনিয়েস্তা, সুয়ারেজ। তাও মেসি পারেন দেশকে ফাইনালে তুলতে, ট্রফির স্বপ্ন দেখাতে।

First published: September 14, 2016, 8:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर