Home /News /international /
Actress Murder|| সিনেমার জনপ্রিয় অভিনেত্রীকে অমানবিক অত্যাচারের পর খুন! দোষ স্বীকার করলেন স্বামী

Actress Murder|| সিনেমার জনপ্রিয় অভিনেত্রীকে অমানবিক অত্যাচারের পর খুন! দোষ স্বীকার করলেন স্বামী

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Actress murder case Husband Confesses: অভিনেত্রী খুনে নিজের দোষ কবুল করলেন স্বামী। দিন কয়েকদিন নিখোঁজ থাকার পরে সোমবার কেরানিগঞ্জের একটি ব্রিজের নেচ থেকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাইমা ইসলাম সিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার হয়।

  • Share this:

    #ঢাকা: অভিনেত্রী খুনে নিজের দোষ কবুল করলেন স্বামী। দিন কয়েকদিন নিখোঁজ থাকার পরে সোমবার কেরানিগঞ্জের একটি ব্রিজের নেচ থেকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাইমা ইসলাম সিমুর (Raima Islam Shimu) বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। ঘটনার তদন্তে নামে ঢাকা পুলিশ। আটক করা হয় রাইমার স্বামী শাখাওয়াত আলি নোবেল এবং তার বন্ধু আব্দুল ফারহাদকে। পুলিশি জিজ্ঞাসাবাদে অসঙ্গতি মেলায় গ্রেফতার হন নোবেল। সেদিনই তিনদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

    পুলিশি হেফাজতে থাকাকালীন ম্যারাথন জিজ্ঞাসাবাদে ভেঙে পড়েন নোবেল। স্বীকার করে নেন স্ত্রীর খুনের ঘটনারনিজের যুক্ত থাকার অপরাধ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেরানিগঞ্জের কদমতলির আলিপুর ব্রিজের নিচে ১৭ জানুয়ারি একটি বস্তা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তারাই খবর দেন পুলিশে। পুলিশ বস্তা উদ্ধার করে তার মুখ খুলতেই বেরিয়ে আসে জনপ্রিয় অভিনেত্রীর নিথর দেহ।

    রাইমা ইসলাম সিমু। রাইমা ইসলাম সিমু।

    আরও পড়ুন: মর্মান্তিক! টানা ৫ দিন ধরে আস্ত প্লাস্টিকের কৌটোয় আটকে মুখ! পথ কুকুরকে ঘিরে চাঞ্চল্য চন্দ্রকোনায়

    রাইমার দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন মিলেছিল। সেখান থেকেই পুলিশ একপ্রকার নিশ্চিত হয়, রবিবার অমানবিক অত্যাচারের পর রাইমাকে খুন করা হয়। তারপরেই তাঁর বস্তাবন্দি দেহ ফেলে দেওয়া হয় খালের পাশে। ঢাকা পুলিশের এক শীর্ষকর্তা জানিয়েছেন, রাইমার দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সালিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (Salimullah Medical College Hospital) পাঠানো হয়।  এ দিকে, দিন কয়েক নিখোঁজ থাকায় অভিনেত্রীর এক আত্মীয় থাকায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন রবিবার। ঘটনার তদন্ত চলছে।

    উল্লেখ্য, ৪৫ বছর বয়সী অভিনেত্রী রাইমা ইসলাম সিমুর প্রথম অভিনয়ের শুরু ১৯৯৮ সালে 'বর্তমান' সিনেমায়। ২৫টি সিনেমার কাজ করেছেন তিনি। সিমু বাংলাদেশ ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েসনের সদস্য ছিলেন। তিনি বহু নাটকেও অভিনয় করেছেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bangladesh

    পরবর্তী খবর