Oh God! সন্তানের নাম এমন রাখলেন যে, ৬০ বছর পর্যন্ত বিনামূল্যে পাবেন পিৎজা!

জানানো হয়েছে, ৬০ বছরের উদযাপনে ডমিনোজ তাদের ইনস্টাগ্রাম পোস্ট থেকে প্রতিযোগিতার ঘোষণা করেছিল।

জানানো হয়েছে, ৬০ বছরের উদযাপনে ডমিনোজ তাদের ইনস্টাগ্রাম পোস্ট থেকে প্রতিযোগিতার ঘোষণা করেছিল।

  • Share this:

    #সিডনি: সন্তানের জন্মের আগে থেকেই বাবা-মা এর নাম নিয়ে ভাবতে শুরু করে। তারা তাদের সন্তানের এমন একটি নাম দিতে চায় যা খুব বেশি শোনা যায় না। যাতে তাদের শিশু একটি আলাদা পরিচয় পেতে পারে। তবে অনেকেই এসব কথা অত ভাবেন না৷ তাদের মতে নাম যাই হোক না কেন, তাতে কী যায় আসে! তবে আপনার এমন চিন্তা দূর করে দেওয়া যাক। কারণ আপনার বাচ্চার এমন নাম দিতে পারেন যাতে তার অনন্য নামের কারণে, সে দু'একটি নয়, ৬০ বছরের জন্য বিনামূল্যে পিৎজা খেতে পারে সে৷ ঠিক যেমন ঘটল এই প্রতিযোগিতায়।

    আসলে অস্ট্রেলিয়ায় এক দম্পতি তাদের সন্তানের নাম রেখেছিলেন একেবারে অন্য রকম। সন্তানের সেই নামই তাকে এই প্রতিযোগিতার বিজয়ী করেছে৷ এখন সংস্থাটি এই দম্পতিকে ২০৮০ পর্যন্ত পিৎজা দেবে বিনামূল্যে৷ অর্থাৎ পুরো ৬০ বছরের জন্য তারা এই পিৎজা খেতে পারবেন। গোটা বিশ্বে পিৎজার জন্য বিখ্যাত ডোমিনোজ সংস্থা অস্ট্রেলিয়ায় এই দম্পতিকে জানিয়েছে যে তারা ৬০ বছরের জন্য বিনামূল্যে পিৎজা পাওয়ার শর্ত জিতেছে।

    জানানো হয়েছে, ৬০ বছরের উদযাপনে ডমিনোজ তাদের ইনস্টাগ্রাম পোস্ট থেকে প্রতিযোগিতার ঘোষণা করেছিল। এই প্রতিযোগিতার শর্তটি হল যদি কারও সন্তান অস্ট্রেলিয়ায় ৯ ডিসেম্বর জন্মগ্রহণ করে এবং পিতামাতারা এর নাম Dominic বা Dominique রাখেন তবে তারা পরের ৬ দশক অর্থাত ৬০ বছর ধরে ডোমিনোজের পিৎজা নিখরচায় খেতে পারেন।

    এরপরে, প্রতিযোগিতাটি জিতেছিলেন ক্লিমেন্টাইন ওল্ডফিল্ড এবং সিডনির অ্যান্টনি লট। যা সম্পর্কে তাঁরা অবগতও ছিলেন না। এই দম্পতি ইতিমধ্যে তাদের সন্তানের নাম ডোমিনিক রেখেছেন। যাই হোক, আত্মীয়রা যখন তাকে প্রতিযোগিতা সম্পর্কে জানায়, তাঁরা এতে অংশ নেন এবং ৯ ডিসেম্বর এই দম্পতিই অস্ট্রেলিয়ার একমাত্র মা-বাবা ছিলেন যারা তাদের সন্তানের নাম কোম্পানির প্রস্তাবিত নাম অনুসারে রেখেছিলেন। শর্ত অনুসারে, দম্পতি ৬০ বছরের জন্য প্রতি মাসে ১৪ ডলার মূল্যের পিৎজা পাবেন ২০৮০ পর্যন্ত।

    Published by:Pooja Basu
    First published: