গাড়ি ছিনতাই করে 'রোডট্রিপ',পুলিশকে নাকে দড়ি দিয়ে ঘোরাল ৪ খুদে

গাড়ি ছিনতাই করে 'রোডট্রিপ',পুলিশকে নাকে দড়ি দিয়ে ঘোরাল ৪ খুদে
representative image
  • Share this:

#অস্ট্রেলিয়া: পুলিশকে নাকে দড়ি দিয়ে ঘোড়াল ৪ খুদে ছিনতাইবাজ ! বয়স ১০ থেকে ১৪ বছর। কীভাবে ? তবে গোড়া থেকেই বলা যাক! বছর দশের এক বালিকা, বছর তেরোর দুই কিশোর আর চোদ্দ বছরের এক নাবালক মিলে এই চার খুদের দল! তাদের ইচ্ছে, রোডট্রিপে যাবে! কিন্তু গাড়ি চালানো আয়ত্তে আনলেও, গাড়ি পাবে কোথায় ? অতঃপর গাড়ি চুরি করাই একমাত্র রাস্তা! যেমন ভাবা, তেমনি কাজ!

শনিবার রাত থেকে অপারেশনে নামে তারা ৷ ব্যাগে টাকাপয়সা এবং আত্মরক্ষার জন্য মাছ ধরার বঁড়শি সঙ্গে নিয়ে বেরিয়ে পড়ে৷ কুইন্সল্যান্ডের বানানা এলাকা থেকে একটি গাড়ি কার্যত ছিনতাই করে ৪ জন৷ এরপর পেট্রল ভরে অজানার উদ্দেশ্যে ধাঁ! প্রায় ১১ ঘণ্টার রাস্তা গাড়ি চালিয়ে তারা পাড়ি দিল অস্ট্রেলিয়ার রকহ্যাম্পটন থেকে গ্রাফটন। তাদের যাত্রা হয়তো চলতেই থাকত, কিন্তু গ্রাফটনের কাছে তারা পুলিশের নজরে পড়ে যায় আর তাতেই সফরের ছন্দপতন!

এদিকে, ছিনতাই হওয়া গাড়ির মালিক কুইন্সল্যান্ড পুলিশে অভিযোগ দায়ের করে৷ সেইমতো তদন্তে নামে পুলিশ৷ গাড়িটি ট্র্যাক করতে থাকেন আধিকারিকরা৷ টানা একদিন পর রবিবার রাতের দিকে গ্রাফটনে গাড়িটির হদিশ মেলে৷ এই এলাকা আবার নিউ সাউথ ওয়েলসে পুলিশের তত্বাবধানে৷ পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়িটি আটকানোর পর তাঁরা দেখেন, ভিতরে রয়েছে ৪ জন কিশোর, কিশোরী৷ তারা কিছুতেই গাড়ি থেকে নামতে চাইছে না৷ গাড়ির দরজাও লক করে দিয়েছিল৷ বাধ্য হয়ে গাড়ির দরজা ভেঙে ওদের বের করে গ্রেফতার করা হয়।

First published: 07:00:53 PM Jul 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर