Home /News /international /

ত্বকের জেল্লা বাড়াতে রোজ কুকুরের মূত্র পান করেন এই তরুণী!

ত্বকের জেল্লা বাড়াতে রোজ কুকুরের মূত্র পান করেন এই তরুণী!

ভাইরাল হওয়া ভিডিও থেকে পাওয়া ছবি ৷

ভাইরাল হওয়া ভিডিও থেকে পাওয়া ছবি ৷

  • Share this:

    #ওয়াশিংটন: মানুষের ফর্সা ও সুন্দর হওয়ার চেষ্টা সেই প্রাচীন কাল থেকে। মুখের ত্বক ফর্সা করার জন্য ও ব্রণ দূর করার জন্য মানুষ কত কিছুই না করে। শরীর সুন্দর করার জন্য ডায়েট রেজিম মেনে চলা তো আর কোনও নতুন কথা নয়।

    পোষ্য কুকুরের মূত্র নিয়মিত পান করা কারণে চেহারায় ছড়াচ্ছে জেল্লা, বাড়ছে গ্ল্যামার, সেরে গিয়েছে মুখের সব ব্রণ। এমনই দাবি করেছেন আমেরিকার এক মহিলা। আর নিজের সপক্ষে তিনি পেশ করেছেন প্রমাণ। দেড় মিনিটের একটি ভিডিও ছড়িয়েছে ইন্টারনেটে। যেখানে দেখা যাচ্ছে ওই মহিলা নিজের পোষ্য কুকুরের মূত্র পান করছেন। যদিও ওই মহিলার নাম জানা যায়নি।

    আমেরিকার সংবাদমাধ্যম কেমব্রিজের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এক অজ্ঞাতনামা মার্কিন তরুণী সৌন্দর্য ধরে রাখার জন্য কুকুরের মূত্র পান করেন বলে দাবি করেছেন।

    ওই তরুণী জানান, নিজের পোষা কুকুরের মূত্র নিয়মিত পান করার কারণে তার চেহারার সব ব্রণ ভালো হয়ে গিয়েছে। শুধু ব্রণই নয়, ত্বকের উজ্জ্বলতা বেড়ে গেছে অনেক। তিনি বলেছেন, ‘পোষা কুকুরের মূত্র পান করার আগ পর্যন্ত আমি খুবই হতাশ ছিলাম আমার সৌন্দর্য নিয়ে। এখন আমার সব ব্রণ ভালো হয়ে গিয়েছে।’

    সম্প্রতি ওই তরুণী ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন। কুকুরের মূত্র যে কতটা স্বাস্থ্যকর তা তিনি জানিয়েছেন সেই ভিডিওতে। তিনি বলেছেন, ‘কুকুরের মূত্রে ভিটামিন এ ও ভিটামিন ই রয়েছে। এ ছাড়াও কুকুরের মূত্রে ক্যালসিয়াম থাকে, যা ক্যানসারের মতো রোগ নিরাময়ে সাহায্য করে।’ তরুণী ওই কথা বললেও চিকিৎসকরা বলছেন অন্য কথা। কুকুরের মূত্রে জল ছাড়াও থাকে ইউরিয়া, ইউরিক অ্যাসিড, এনজাইম, ক্রিয়েটিনসহ আরও অনেক কিছু। যা শরীরের জন্য কোনও সময়ই সুখকর নয়।

    First published:

    Tags: Bizzare, Viral Video, Woman Drinks Dogs Urine

    পরবর্তী খবর