Home /News /international /
বরিসের স্ত্রী সন্তান সম্ভবা!‌ সঙ্কটজনক স্বামীকে দেখতে যেতে পারছেন না সন্তানের কথা ভেবে

বরিসের স্ত্রী সন্তান সম্ভবা!‌ সঙ্কটজনক স্বামীকে দেখতে যেতে পারছেন না সন্তানের কথা ভেবে

‌অসুস্থ হয়েছিলেন ক’‌দিন আগে, তাই তিনিও আছেন আইসোলেশনে।

  • Share this:

    #‌লন্ডন:‌ বরিস জনসনের স্ত্রী সন্তান সম্ভবা। যে হাসপাতালে ইংল্যান্ডের প্রধানমন্ত্রী ভর্তি, সেই হাসপাতাল থেকে কয়েক কিলোমিটার দূরেই রয়েছেন তাঁর স্ত্রী। কিন্তু অতিসঙ্কটজনক জেনেও স্ত্রী এখন যেতে পারছেন না স্বামীর কাছে। কারণ, তিনি ছ’‌মাসের অন্তঃস্বত্ত্বা।

    ক’‌দিন আগেই বরিসের স্ত্রীয়ের শরীরে করোনা সংক্রমণের বেশ কয়টি লক্ষণ চোখে পড়ে চিকিৎসকদের। তাঁরা বরিসের স্ত্রী কেরি সাইমন্ডসকে আইসোলেসনে থাকতে বলেন। আতঙ্কিত হয়ে আইসোলেশনে চলে যান কেরি। কিন্তু সপ্তাহখানেক হল তাঁর শরীর ধীরে ধীরে ঠিক হচ্ছে। কিন্তু এর মধ্যেই অসুস্থ হয়ে গিয়েছেন কেরির স্বামী বরিস। সামান্য শুকনো কাশি আর জ্বর থেকে বরিসের অবস্থা এখন আশঙ্কা জনক।

    এই পরিস্থিতে স্ত্রী হিসাবে সামান্য পাশেও থাকতে পারছেন না কেরি। যদিও অবস্থা অতি সঙ্কটজনক হওয়ার পরে বরিসের স্ত্রী প্রকাশ্যে কিছু জানাননি। কিন্তু রাজনৈতিক মহলের মতে, মানসিকভাবে ভেঙে পড়েছেন কেরি। কাছের মানুষদের কাছে সে কথা তিনি জানিয়েওছেন। এই পরিস্থিতিতে তাঁকে খেয়াল রাখতে হচ্ছে যে তিনি সন্তান সম্ভবা। আর অনেক ক্ষেত্রেই সন্তান সম্ভবা মহিলা করোনা আক্রান্ত হলে ঝুঁকি কয়েকগুন বেড়ে যায়। তাই না চাইতেও তাঁকে আপাতত স্বামীর থেকে অনেক দূরেই থাকতে হচ্ছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: BorisJohnson, Coronavirus, COVID-19

    পরবর্তী খবর