বিয়ের আসরে প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ ! অনুমতি দিলেন স্বামী ! ভাইরাল ভিডিও

বিয়ের আসরে প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ ! অনুমতি দিলেন স্বামী ! ভাইরাল ভিডিও
photo source you tube

সবে হয়েছে বিয়ে। ঠিক তখনই সেই বিয়ের আসরে ফুল নিয়ে হাজির নববধূর প্রাক্তন প্রেমিক।

  • Share this:

    #জাকার্তা: মানুষের জীবন অতীত, বর্তমান ও ভবিষ্যৎ নিয়েই এগিয়ে চলে। অতীতকে যতই আমরা পিঁছনে ফেলে আসি না কেন, ভুলতে কখনই পারি না। বর্তমানের মাঝেই বারে বারে ফিরে আসে আমাদের ফেলে আসা অতীত। তা কখনও হয় মধুর আবার কখনও খারাপ স্মৃতিতে ভরে থাকে। এসব নিয়েই জীবন। তবে আপনার বিয়ের দিন যদি পুরনো প্রেমিকের সঙ্গে দেখা হয় তখন কি করবেন ! হয় মুখ ফিরিয়ে নেবেন, অথবা সামান্য হাসি বিনিময় হতে পারে। তবে সে যদি আপনার প্রিয় বন্ধু হয়ে থাকে তবে আবার বিষয়টা একটু অন্য রকম হয়ে যায়। সে ক্ষেত্রে প্রেমকে ছাপিয়ে যায় বন্ধুত্ব। তবে এর বাইরে হলে কিন্তু শুধু ওই হাসি বা মুখ ফেরানোই জোটে প্রাক্তন প্রেমিকের কপালে। কিন্তু ইন্দোনেশিয়ায় এক অন্য চিত্র ধরা পড়ল ক্যামেরায়।

    বিয়ের দিন। কনের সাজে রয়েছেন বধূ। অন্যদিকে তৈরি বর। সবে হয়েছে বিয়ে। ঠিক তখনই সেই বিয়ের আসরে ফুল নিয়ে হাজির নববধূর প্রাক্তন প্রেমিক। তাঁকে দেখেই আবেগের হাসি হাসলেন নববধূ। প্রাক্তন প্রেমিক নব দম্পতিকে হাত তুলে সেলাম করতে যাবেন, এমন সময় তাঁকে থামিয়ে নিজের বরের কাছে পৌঁছে গেলেন বধূ। সবাই তো দৃশ্য দেখে হতবাক। কে জানে এবার কি হয় ! কিন্তু যা হল, তা দেখে তাজ্জব গোটা দুনিয়া। স্বামীকে গিয়ে নববধূ প্রশ্ন করলেন, ' আমি কি আমার প্রাক্তন প্রেমিককে একবার জড়িয়ে ধরতে পারি ?' এ কথা শুনেই হেসে অনুমতি দিলেন স্বামী।


    এরপর একে অপরকে জড়িয়ে ধরলেন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। সামনেই দাঁড়িয়ে সে দৃশ্য দেখছেন স্বামী। সোশ্যাল মিডিয়ায় ওই যুবতীর স্বামীর প্রশংসায় সকলেই পঞ্চমুখ হয়েছেন। তবে নববধূর প্রাক্তন প্রেমিক সঙ্গে সঙ্গে প্রেমিকার স্বামীর হাত ধরে ধন্যবাদ জানালেন। এবং জড়িয়ে ধরলেন। এই ভিডিওটি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঝড়ের গতিতে ভাইরাল। সকলেই এই ভিডিও দেখে প্রশংসায় ভরিয়েছেন। অনেকে আবার বলেছেন ভি-ডের আগে এমন ভিডিও মন ভালো করে দিয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: