Afghanistan: কেটেছে একের পর এক ভয়াবহ রাত! কাবুল থেকে কোনও রকমে পালিয়ে বাঁচলেন আফগান পপ তারকা

Afghanistan: আফগানিস্তানের মহিলা পপ তারকাদের মধ্যে আরিয়ানা খুবই জনপ্রিয়। তালিবানরা আফগানিস্তান দখল নেওয়ার পরে সবচেয়ে চিন্তায় পড়ে মহিলাদের ভবিষ্যৎ।

Afghanistan: আফগানিস্তানের মহিলা পপ তারকাদের মধ্যে আরিয়ানা খুবই জনপ্রিয়। তালিবানরা আফগানিস্তান দখল নেওয়ার পরে সবচেয়ে চিন্তায় পড়ে মহিলাদের ভবিষ্যৎ।

  • Share this:

    #কাবুল: অবশেষে কোনও ক্রমে তালিবান (Taliban) শাসিত আফগানিস্তান (Afghanistan) থেকে বেরিয়ে আসতে পারলেন আফগান পপ তারকা আরিয়ানা সাইদ (Aryana Sayeed)। আফগানিস্তানের মহিলা পপ তারকাদের মধ্যে আরিয়ানা খুবই জনপ্রিয়। তালিবানরা আফগানিস্তান দখল নেওয়ার পরে সবচেয়ে চিন্তায় পড়ে মহিলাদের ভবিষ্যৎ। তাই অবশেষে মার্কিন বিমানে চেপে কাবুল ছাড়তে পেরে কিছুটা নিশ্চিন্ত আরিয়ানা সাইদ।

    একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে আরিয়ানা জানিয়েছেন, তিনি বৃহস্পতিবার কাবুল ছাড়তে পেরেছেন। আরিয়ানা ইনস্টাগ্রামে লিখছেন, "বেশ কয়েকটি অবিস্মরণীয় রাত কাটানোর পরে আমি ভালো ও জীবিত আছি। আমি কাতারের দোহায় পৌঁছে গিয়েছি। আমি এখান থেকে ইস্তানবুলের ফ্লাইটের জন্য অপেক্ষা করছি।"

    পোস্টে আরিয়ানা আরও লিখছেন, "সম্প্রতি যা পরিবর্তন হয়েছে, তার জন্য আমি প্রার্থনা করছি ও আশা করছি যে সুন্দর মানুষরা নির্ভয়ে, আত্মঘাতী বিস্ফোরণে আশঙ্কায় না থেকে একটা সুন্দর জীবন যাপন করতে পারেন। আমারপ প্রার্থনা সব সময়ে আপনাদের সঙ্গে রইল।" আমেরিকান কার্গো জেটে করে কাবুল থেকে বেরোতে পেরেছেন আরিয়ানা।

    ৩৬ বছরের পপ তারকা সম্প্রতি আফগান টেলিভিশনে একটি রিয়্যালিটি শোয়ের বিচারক ছিলেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ১.৩ মিলিয়ন। তালিবানরা আফগানিস্তান দখল করার পরে বহু মানুষ সেখান থেকে বেরিয়ে অন্য কোথাও যাওয়ার চেষ্টা করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: