Home /News /international /
Viral News: শরীরে ৭০ সেন্টিমিটার লম্বা লেজ! নিজেকে ভগবানের অবতার বলে দাবি করছেন এই নেপালি যুবক

Viral News: শরীরে ৭০ সেন্টিমিটার লম্বা লেজ! নিজেকে ভগবানের অবতার বলে দাবি করছেন এই নেপালি যুবক

Image: Youtube

Image: Youtube

Viral News: কিন্তু তার পর হঠাৎই স্থানীয় এক পুরোহিত বলেন, দেশান্ত আসলে পবনপুত্র হনুমানের অবতার।

  • Share this:

    #কাঠমাণ্ডু: নেপালের এক কিশোরকে ঘিরে কার্যত তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, সেই কিশোরের কোমরের কাছ থেকে দেখা দিয়েছে একটি ৭০ সেন্টিমিটার লম্বা লেজ। সত্যি! বিশ্বাস না হলে খুঁজে দেখতে পারেন ইউটিউবে। আর এই অদ্ভুত কাণ্ড দেখেই অনেকে দাবি করছেন, এই যুবক আসলে ঈশ্বরের দূত। সব মিলিয়ে ১৬ বছরের দেশান্ত অধিকারি এখন সেলেব্রিটি।

    আরও পড়ুন- "জম্মু কাশ্মীর ইস্যুর নিষ্পত্তি" চান নতুন পাক প্রধানমন্ত্রী! ট্যুইট মোদিকে

    পরিবার সূত্রে জানা গিয়েছে, জন্মের পর থেকে কোমরের পিছন দিক থেকে এই লেজের আভাষ পেয়েছিলেন দেশান্তের বাড়ির লোকেরা। স্বাভাবিক কারণেই চিন্তায় পড়ে গিয়েছিলেন সকলে। তাঁরা স্থানীয় চিকিৎসক, হাসপাতাল থেকে বিদেশ, সর্বত্রই চিকিৎসা চালিয়েছিলেন দেশান্তের। কিন্তু তার পর হঠাৎই স্থানীয় এক পুরোহিত বলেন, দেশান্ত আসলে পবনপুত্র হনুমানের অবতার।

    আরও পড়ুন- হাসপাতালে হাহাকার! শ্রীলঙ্কায় নেই জীবনদায়ী ওষুধ, বন্ধ হয়ে যাচ্ছে অস্ত্রোপচারও

    তার পর আরে চিকিৎসা করে লেজ বাদ দেওয়ার কথা ভাবেননি দেশানের পরিবারের লোকেরা। পৃথিবীর কাছে এখন বিস্ময়ের কারণে দেশান্ত কিন্তু তাঁর লেজ নিয়ে এখন আর বিড়ম্বনায় পড়েন না। প্রথম প্রথম অসুবিধা হলেও শারীরিক ভাবে এখন আর অসুবিধা হয় না বলেই জানিয়েছেন তিনি। তিনি বলেছেন, আমার ভি়ডিও টিকটকে ভাইরাল হওয়ার পর থেকেই আমাকে নিয়ে নানারকম উৎসাহ তৈরি হয়েছে, যা দেখে আমার ভালই লাগে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর