সিসিটিভি ফুটেজে এ কে ? ভূত না ভিন গ্রহের প্রাণী ? দেখুন রহস্যজনক ভিডিও--

সিসিটিভি ফুটেজে এ কে ? ভূত না ভিন গ্রহের প্রাণী ? দেখুন রহস্যজনক ভিডিও--
photo source: facebook
  • Share this:

#মার্কিন যুক্তরাষ্ট্র: বাড়ির নজরদারি ক্যামেরা বা সিসিটিভি ফুটেজে ধরা পড়ল এমনই এক ছবি যা দেখে থমকে গেলেন বাড়ির মালিক! এ কে? ফুটেজ প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল! ৮ সেকেন্ডের ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫০ লক্ষ বার দেখা হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা ভিভিয়ান গোমেজের বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখলে যে কেউ চমকে যাবেন। পেতে পারেন ভয়ও! প্রথমে দেখা যাচ্ছে একটি মানুষের মতো অবয়বের ছায়া। তারপর ক্যামেরার সামনে চলে আসে অবয়বটি। প্রথম নজরে দেখলে মনে হবে কোনও ভিন গ্রহের প্রাণী যে নেচে বেড়াচ্ছে। পরের মূহুর্তে সেটি অদৃশ্য হয়ে যাচ্ছে। ফেসবুকে ফুটেজের ভিডিওটি পোস্ট করে ভিভিয়ান লিখেছেন, রবিবার সকালে ক্যামেরায় ধরা পড়া এই ছবিটি তিনি দেখতে পান। এটা কে তা বোঝার চেষ্টা করছেন। অন্য কেউ তাঁদের ক্যামেরায় এই ছবি দেখেছেন কি? তাঁর বাড়ির অন্য দুটি ক্যামেরায় কোনও কারণে ধরা পড়েনি দৃশ্যটি।

দেখুন সেই ভিডিও--

ফুটেজটি দেখে নানা মুণীর নানা মত! একাংশের দাবি, কোনও বাচ্চা মাথায় কিছু একটা পরে দৌড়ে বেড়াচ্ছে। কারও মত, ভিন গ্রহের প্রাণী, কেউ কেউ বলছেন, সাক্ষাৎ ভূত! অনেকেই আবার সেই 'মূর্তি'কে হ্যারি পটারের ‘ডবি’-র সঙ্গে তুলনা করছেন।

First published: 02:12:19 PM Jun 10, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर