হোম /খবর /বিদেশ /
ঘুমের মধ্যে পেটে ঢুকে গিয়েছিল সাপ!‌ মুখ থেকে বের করলেন চিকিৎসক, দেখুন ভিডিও

ঘুমের মধ্যে পেটে ঢুকে গিয়েছিল সাপ!‌ মুখ থেকে বের করলেন চিকিৎসক, দেখুন ভিডিও

রাশিয়ার এই মহিলার সমস্যা দেখে অবাক হয়ে গিয়েছেন চিকিৎসকরা। এই মহিলা লাভাশি গ্রামের বাসিন্দা।

  • Share this:

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও নিয়ে আপাতত চর্চা তুঙ্গে উঠেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলার মুখের ভিতর থেকে আস্ত একটা সাপ বের করে আনছেন চিকিৎসক। টেনে সেই গোটা সাপটি বের করতে দেখা যাচ্ছে ভিডিওতে, যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এভাবে শরীরে মধ্যে আস্ত একটা সাপ ঢুকে পড়ল কী করে, সেটাই ভেবে উঠতে পারছেন না চিকিৎসকরা।

রাশিয়ার এই মহিলার সমস্যা দেখে অবাক হয়ে গিয়েছেন চিকিৎসকরা। এই মহিলা লাভাশি গ্রামের বাসিন্দা। চিকিৎসকদের কাছে তিনি জানিয়েছেন। তিনি নিজের বাড়ির বাগানে ঘুমোচ্ছিলেন। তখনই সম্ভবত তাঁর মুখ দিয়ে শরীরের মধ্যে ঢুকে গিয়েছে সাপটি। তারপর তার শরীর খারাপ করতে শুরু করে। সেই কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একাধিক পরীক্ষায় দেখা যায়, তাঁর শরীরের মধ্যে কিছু একটা রয়েছে। তারপর অজ্ঞান করে মুখের ভিতর থেকেই বের করে আনায় হয় সাপ। সাপের দৈর্ঘ্য ছিল প্রায় ৪ ফুট। যদিও শরীরের ভিতর থেকে সাপ বের করার পর সেটি জ্যান্ত ছিল না মরে গিয়েছিল, সেটা স্পষ্ট নয়।

এরপরই একাধিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, কী ভাবে অস্ত্রোপচারের যন্ত্র দিয়ে মুখের ভিতর থেকে টেনে বের করে আনা হচ্ছে সাপটিকে। ভিডিওতে এটিও দেখা গিয়েছে, এই অস্ত্রোপচারের পর কেমন ভয় পেয়ে গিয়েছেন চিকিৎসকরাও।

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Viral News