Home /News /international /
আরশোলাই প্রেমিকা, শয্যাসঙ্গী ! তারসঙ্গেই যৌনতায় মাতেন ২৫ বছরের যুবক

আরশোলাই প্রেমিকা, শয্যাসঙ্গী ! তারসঙ্গেই যৌনতায় মাতেন ২৫ বছরের যুবক

representative image

representative image

  • Share this:

    #জাপান: মানুষের মাথায় হরেক কিসিমের ' পোকা' থাকে, সময় বিশেষে সেইসব পোকা বিপুলভাবে নড়েও! কিন্তু এ 'পোকা নড়া'র কোনও বিকল্প নেই!

    তবে গোড়া থেকেই বলা যাক! ২৫ বছরের এক যুবক শরীরী প্রেমে মশগুল। নিশ্চয়ই ভাবছেন, এতে অস্বাভাবিক কী আছে? বরং এটা হওয়াই তো স্বাভাবিক! না, কোনও মানুষ নয়, জাপানের বাসিন্দা ইয়ুমা শিনোহারা হাবুডুবু খাচ্ছেন এক আরশোলার প্রেমে।

    জানা গিয়েছে, তাঁর যাবতীয় যৌন কল্পনার কেন্দ্রে রয়েছে লিজা নামের এক আরশোলা! তিনি এই আরশোলাকেই তাঁর শয্যাসঙ্গী হিসেবে কল্পনা করেন। কল্পনায় তিনি নিজেই কখনও সেই পোকার সাইজে চলে যান, কখনও পোকাটি প্রমাণ সাইজের মানুষের আকার নেয়।

    ইয়ুমা জানিয়েছেন, লিজার মতো যৌন আবেদনময়ী ‘নারী’ তিনি জীবনেও দেখেননি। তিনি ও লিজা পরস্পরের প্রতি রীতিমতো 'সিরিয়াস'। এরপরের ঘটনাটা আরও উদ্ভট! সম্প্রতি মারা গিয়েছে লিজা আর তারপর যা করলেন ইয়ুমা... মৃত লিজাকে সোজা উদরস্ত করে ফেললেন ।

    ইয়ুমা শিনোহারা একজন ‘এন্টোমোফ্যাজিস্ট’। অর্থাৎ, মাংস ছেড়ে পোকা-মাকড় খাওয়ার কথা প্রচার করেন। জাপানে পোকা খাওয়ার এক প্রতিযোগিতারও আয়োজন করেন ইয়ুমা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান, লিজা আফ্রিকা থেকে আগত এক বিরল প্রজাতির আরশোলা ছিল। তাঁরা পরস্পরের সঙ্গে ভাব বিনিময় করতে পারতেন। কিন্তু লিজা মারা যাওয়ার পরে তিনি তাকে খেয়ে ফেললেন কেন? এর উত্তরে ইয়ুমা জানান, তিনি একজন প্রকৃত এন্টোমোফ্যাজিস্টের কর্তব্যই পালন করেছেন। শ্রদ্ধার সঙ্গেই লিজাকে খেয়েছেন আর এরমধ্যে দিয়েই তাঁর হৃদয়ে থেকে গিয়েছে লিজা, আজ সে তাঁর শরীরেরই অংশ।

    আরও পড়ুন-২০ জন ভূতের সঙ্গে যৌন সম্পর্ক করেছেন ! দাবি ২৭ বছরের মহিলার

    First published:

    Tags: Cockroach, Japan, Pest

    পরবর্তী খবর