• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Sidharth Shukla: টেলিভিশনের হার্ট থ্রব এবার বড় পর্দায়! ‘আদিপুরুষ’-এ কোন ভূমিকায় সিদ্ধার্থ শুক্লা?

Sidharth Shukla: টেলিভিশনের হার্ট থ্রব এবার বড় পর্দায়! ‘আদিপুরুষ’-এ কোন ভূমিকায় সিদ্ধার্থ শুক্লা?

এই বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ড্রামার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

এই বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ড্রামার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

এই বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ড্রামার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

  • Share this:

    #মুম্বই: বিখ্যাত রিয়েলিটি শো, বিগ বস(Bigg Boss) ১৩ জয়ের পরে টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লার(Sidharth Shukla) জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। বহু তর্ক-বিতর্কের পর অবশেষে বিজয়ীর ট্রফি হাতে উঠেছে তাঁর। এবার তাঁকে একের পর এক প্রজেক্টের জন্য প্রতিযোগিতা নামতে দেখা যেতে পারে। তবে বর্তমানে তাঁর ভক্তদের জন্য রয়েছে একটি সুসংবাদ। এবার খুব শীঘ্রই রূপোলিপর্দায় তাঁকে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

    ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জনে শোনা যাচ্ছে, অভিনেতা সিদ্ধার্থ নাকি অভিনয় করেছেন দক্ষিণি সুপারস্টার প্রভাসের(Prabhas) আদিপুরুষে(Adipurush)। ভূষণ কুমারের (Bhusan Kumar) প্রযোজনায় এই বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ড্রামার গুরুত্বপূর্ণ চরিত্র তথা মেঘনাদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে আনুষ্ঠানিকভাবে এবিষয়ে এখনও পর্যন্ত খোলসা করে কিছু বলা হয়নি।

    এই খবর প্রকাশ্যে আসতেই বেশ উচ্ছ্বসিত সিদ্ধার্থের ভক্তকূল। রামায়ণ অবলম্বনে নির্মিত সবচেয়ে বেশি প্রতীক্ষিত ছবি আদিপুরুষ। এই ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। খলনায়ক তথা রাবনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খানকে (Saif Ali Khan)। সীতার ভূমিকায় থাকছেন কৃতি স্যানন (Kriti Sanon)। যদিও প্রথম দিকে এই চরিত্রের জন্য একগুচ্ছ অভিনেত্রীর নাম তালিকায় রাখা হয়। তাঁদের মধ্যে অনুষ্কা শেট্টি (Anushka Shetty), কিয়ারা আদবানি (Kiara Advani), কীর্তি সুরেশের (Keerthi Suresh) মতো অনেকেই ছিলেন। এছাড়া লক্ষ্মনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সানি সিংকে (Sunny Singh)।

    ছবিটি পরিচালনা করছেন তানাজি (Tanhaji) খ্যাত ওম রাউত (Om Raut)। ছবির বাজেট স্থির করা হয়েছে ৩৫০ কোটি থেকে ৪০০ কোটি টাকার মধ্যে। আগামী বছর হিন্দি (Hindi), তামিল (Tamil), তেলুগু (Telugu), কন্নড় (Kannada) এবং মালায়ালাম (Malayalam) এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

    করোনা মহামারীর জেরে দেশের বিভিন্ন প্রান্তে লকডাউন হওয়ায় সিনেমার শুটিং বেশ কিছু সময়ের জন্য বন্ধ রাখা হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) অভিনীত ব্রোকেন বাট বিউটিফুল (Broken But Beautiful 3) সিজিন থ্রি’য়ের ট্রেলার। অলট বালাজি (ALT Bajali)র অফিসিয়াল সাইটে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ (Web Series)এর ট্রেলারটি। সিদ্ধার্থের অভিনয় একপ্রকার মন কেড়েছে তাঁর ভক্তদের।

    First published: