সহপাঠীদের মেরে, টুকরো করে কেটে মাংস ও রক্ত খাওয়ার পরিকল্পনা ! গ্রেফতার ২ ছাত্রী

সহপাঠীদের মেরে, টুকরো করে কেটে মাংস ও রক্ত খাওয়ার পরিকল্পনা !  গ্রেফতার ২ ছাত্রী

representative image

  • Share this:

    #আমেরিকা: শুনলে মনে হবে হলিউডের কোনও হরর থ্রিলারের প্লট! কিন্ত তা নয়! একেবারেই বাস্তব ঘটনা! সহপাঠীদের কেটে টুকরো টুকরো করে তাদের মাংস খাওয়ার পরিকল্পনা করেছিল ১১ ও ১২ বছর বয়সের দুই বন্ধু।  এহেন ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য ফ্লোরিডার বারটো মিডল স্কুলের শিক্ষক, অভিভাবক এবং ছাত্রছাত্রীরাও।

    জানা গিয়েছে, ক্লাসের সহপাঠীকেই খুনের জন্য ছুরি হাতে স্কুলে পৌঁছায় দুই ছাত্রী। ছুরি হাতে শৌচাগারে অপেক্ষা করতে থাকে। ইতিমধ্যে সহকারি প্রধানশিক্ষক শৌচাগারে ঢুকে চমকে ওঠেন। তিনি দেখেন ছুরি হাতে সেখানে অপেক্ষা করছে দুই ছাত্রী। এই দুই কিশোরীর কাছ থেকে মোট চারটি বড় ছুরি, একটি কাঁচি ও একটি পিৎজা কার্টার উদ্ধার করা হয়। এরপর তাদের দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে যা জানা যায় তাতে রীতিমতো শিউরে ওঠে সবাই! স্কুলের অন্তত ১৫ জন ছাত্রছাত্রীকে খুন করে কেটে তাদের মাংস খাবার পরিকল্পনা ছিল এই দুই ছাত্রীর। ইচ্ছে ছিল তাদের রক্ত খাওয়ারও! এরপরই পুলিশে খবর দেয় স্কুল কর্তৃপক্ষ।

    এই ঘটনার তদন্তের দায়িত্বে থাকা পুলিস আধিকারিক জ্যাকলিন বেয়ার্ড জানান, স্কুলের অভিযোগের ভিত্তিতে এই দু’জনকে ফার্স্ট ডিগ্রি মার্ডারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

    আরও পড়ুন-প্রধানমন্ত্রীকে সরিয়ে দিলেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট

    First published: