Home /News /international /
124 Snakes Attack: ভয়ঙ্কর! ১২৪টি সাপের হামলা একটি বাড়িতে, মর্মান্তির পরিণতি বাড়ির মালিকের

124 Snakes Attack: ভয়ঙ্কর! ১২৪টি সাপের হামলা একটি বাড়িতে, মর্মান্তির পরিণতি বাড়ির মালিকের

124 Snakes Attack: পুলিশ জানিয়েছে, এমন ঘটনা আগে কোথাও ঘটেনি। এত সাপ কারও বাড়িতে আক্রমণ করেনি এর আগে।

  • Share this:

    #নিউ ইয়র্ক: আমেরিকায় এক ব্যক্তির বাড়িতে ১২৪ টি সাপ একসঙ্গে আক্রমণ করেছে। সাপের আক্রমণের পর ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এমন মর্মান্তিক দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার লোকজন। বিশ্বে এই ধরনের ঘটনা প্রথমবার ঘটল। এত বেশি সংখ্যায় কোনও বাড়িতে সাপের আক্রমণের খবর এই প্রথম বলেই জানা গিয়েছে।

    বাড়িতেই ছিল ১২৪ টি সাপ-

    আমেরিকার সংবাদমাধ্যম জানাচ্ছে, আমেরিকার মেরিল্যান্ডের একটি বাড়িতে হামলা করেছিল ১২৪টি সাপ। ১৯ জানুয়ারি সন্ধ্যে ৬টায় এক ব্যক্তির বাড়িতে কয়েকশো সাপ হানা দেয়। ওই বাড়িতে ৪৯ বছর বয়সী এক ব্যক্তি থাকতেন। প্রতিবেদনে বলা হয়েছে, আশেপাশের বাড়ির লোকজন দীর্ঘক্ষণ ওই ব্যক্তিকে দেখতে না পাওয়ায় সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়।

    আরও পড়ুন-  স্রেফ একজনের মাস্কে অনীহা, ১২৯ যাত্রীকে ফেরত নিয়ে এল বিমান

    আশেপাশের লোকজন জানিয়েছে, খুবই ভয়ানক দৃশ্য দেখেন তাঁরা। প্রায় সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করা হয়েছিল। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তির বাড়িতে পৌঁছায়। পুলিশ ওই ব্যক্তির বাড়ির দরজা খুলতেই অবাক হয়ে যায়। কারণ ওই বাড়ির মালিক মেঝেতে মৃত অবস্থায় পড়ে ছিলেন এবং তাঁর চারপাশে সাপগুলো ঘোরাফেরা করছিল। পুলিশ জানায়, ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়।

    ওই ব্যক্তির মৃতদেহ মেঝেতে পড়ে ছিল-

    পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বাড়ি থেকে ১২৪ টি সাপ ধরা পড়ে। তাদের মধ্যে কিছু বিষাক্ত সাপও ছিল। এমনকি একটি অজগরও ছিল সেই বাড়িতে। এই সব সাপ শুধু ওই ব্যক্তির বাড়ির ভেতরেই ছিল না, সাপগুলো বাড়ির চারপাশেও ঘুরে বেড়াচ্ছিল। পুলিশ আরও জানিয়েছে, বাড়ির ভেতর থেকে একটি ১৪ ফিট লম্বা বার্মিজ অজগরও পাওয়া গিয়েছে।

    আরও পড়ুন- বাড়িতে ডেকে এনে ৮ লক্ষ টাকা ছিনতাই করল মহিলা, পরের আচরণ আরও অদ্ভুত!

    পুলিশের বয়ান অনুযায়ী, আমেরিকা কোথাও কখনও এত বেশিং সংখ্যক সাপের কোনও বাড়িতে আক্রমণের ঘটনা আগে কখনও ঘটেনি। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বাড়ির বাইরে খুব কম সংখ্যক সাপ দেখা গেলেও ভিতরে ১০০ টিরও বেশি সাপ ছিল। প্রতিবেশীরা এই বিষয়ে তেমন কিছু জানতেন না। চার্লস কাউন্টি অ্যানিমেল কন্ট্রোল সব সাপ ধরেছে ওই ব্যক্তির বাড়ি থেকে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: America, Snake, Snake Bite, Snakes

    পরবর্তী খবর