দ্বিতীয় বিশ্বযুদ্ধের সৈনিক ! ১০৪ বছরে করোনাকে হারিয়ে পালন করলেন জন্মদিন !

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সৈনিক ! ১০৪ বছরে করোনাকে হারিয়ে পালন করলেন জন্মদিন !

নিজের মনোবলে ও চিকিৎসার জোড়ে করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন তিনি।

নিজের মনোবলে ও চিকিৎসার জোড়ে করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন তিনি।

  • Share this:

    #অ্যালাবামা: করোনা ভাইরাস বদলে দিয়েছে মানুষের জীবন। এখনও এই ভাইরাসের সঠিক কোনও ভ্যাকসিন দেওয়া শুরু হবনি। এই অবস্থায় ভাইরাস ছড়ানো কিছুটা কমলেও, এখনও প্রতিদিন হাজার হাজার মানুষ এই ভাইরাসের শিকার হচ্ছেন। প্রাণ গিয়েছে বহু মানুষের। তবে সব খারাপের মধ্যেও ভালো খবরও আছে। কিছু মানুষ এই করোনাকালে উৎসাহ হয়ে দাঁড়িয়েছেন সবার জন্য। তাঁদের মধ্যেই পড়েন অ্যালাবামার ১০৪ বছরের এই বৃদ্ধ।

    নাম লি উটেন। তিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধের একজন সৈনিক। আর্মিতে ছিলেন সে সময় তিনি। সম্প্রতি তাঁর করোনা ধরা পড়ে। তবে নিজের মনোবলে ও চিকিৎসার জোড়ে করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন তিনি। যেদিন তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়, সেদিনই ছিল তাঁর ১০৪ তম জন্মদিন। হাসপাতালের সব কর্মীরা লাইন দিয়ে দাঁড়িয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তাঁর প্রতিবেশিরা ভিড় জমান বৃদ্ধকে নিয়ে যাওয়ার জন্য। ৫০টি গাড়ি জড়ো হয় বৃদ্ধকে সম্মান জানাতে।

    এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছে। হাজার হাজার মানুষ দেখেছেন ভিডিওটি। সকলে প্রশংসা করেছেন তাঁর মনোবলের। মানুষ চাইলে সব পারে। আমাদের দেশেও এ ঘটনা আছে। কয়েকদিন আগেই ১০০ বছর পার করা এক বৃদ্ধা জয় করেছেন করোনাকে। এই ভিডিও দেখার পর বেস কিছু মানুষ কমেন্ট করেছেন, 'এবার খারাপ সময় কাটবে'। একজন লিখেছেন, " মন ভালো করা ভিডিও'।

    Published by:Piya Banerjee
    First published: