ডবল রোলে ফের টিভির পর্দায় ইন্দ্রাণী হালদার

সাদা মাটা গৃহকর্মে নিপুনা ঘরের বউ। আর শখের গোয়েন্দা, যার ক্ষুরধার বুদ্ধিতে ঢের তাবৎ খুনি, ডাকাত গুন্ডারা। পরমা ওরফে গোয়েন্দা গিন্নির হাত ধরে বাংলা টেলিভিশনে নতুন ইনিংস শুরু করেছিলেন ইন্দ্রাণী হালদার।

Akash Misra | News18 Bangla
Updated:Oct 24, 2017 05:53 PM IST
ডবল রোলে ফের টিভির পর্দায় ইন্দ্রাণী হালদার
Indrani Halder
Akash Misra | News18 Bangla
Updated:Oct 24, 2017 05:53 PM IST

#কলকাতা: সাদা মাটা গৃহকর্মে নিপুনা ঘরের বউ। আর শখের গোয়েন্দা, যার ক্ষুরধার বুদ্ধিতে ঢের তাবৎ খুনি, ডাকাত গুন্ডারা। পরমা ওরফে গোয়েন্দা গিন্নির হাত ধরে বাংলা টেলিভিশনে নতুন ইনিংস শুরু করেছিলেন ইন্দ্রাণী হালদার। সিরিজ শেষে টিআরপি মাত। সেই ভরসাতেই আবারও ছোটপর্দায় ইন্দ্রানী। ডবল রোলে আসছেন সীমারেখা ডেইলি শোপে।

যদিও তার ধারনা পুরনোকে ভুলিয়ে নতুন রূপে ইন্দ্রানীকে সাদরে গ্রহণ করবেন দর্শক। দীর্ঘ প্রায় সাত আট বছর পর বাংলায় কামব‍্যাক করেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আর তার এই কামব‍্যাক হয় বাংলার ছোটপর্দায়, তাও আবার গোয়েন্দা গিন্নির মতন সফল ডেইলির হাত ধরে। এই সিরিজের সেকেন্ড এডিসনের খবরও ছিল জোরদার, তবে সেটা না হওয়ায় অন‍্য এক ডেলি সোপের হাত ধরে আবারও ছোটপর্দায় হাজির ইন্দ্রানী হালদার।

সীমারেখা সিরিয়ালে দুই বোনের চরিত্রে দেখা যাবে ইন্দ্রানীকে। ফের মধ্যবিত্ত বাঙালিতে টিভির সামনে বসাতে মুখিয়ে আছেন তিনি।

গোয়েন্দা গিন্নির সঙ্গে এই সিরিয়ালের তুলনায় খানিকটা বিব্রত অভিনেত্রী। যদিও তার ধারনা পুরনোকে ভুলিয়ে নতুন রূপে ইন্দ্রানীকে সাদরে গ্রহণ করবেন দর্শক।

First published: 05:53:26 PM Oct 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर