ওভালে ‘মিশন শ্রীলঙ্কা’, সেমিফাইনালের টিকিট কনফার্মড চান কোহলি

শুক্রবার চ্যাম্পিয়ন্সে নামছে কোহলির ভারত। ওভালে প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

Siddhartha Sarkar
Updated:Jun 07, 2017 08:11 PM IST
ওভালে ‘মিশন শ্রীলঙ্কা’, সেমিফাইনালের টিকিট কনফার্মড চান কোহলি
Siddhartha Sarkar
Updated:Jun 07, 2017 08:11 PM IST

#বার্মিংহ্যাম: একটা ম্যাচ জিতলেই শেষ চার পাকা। শুক্রবার চ্যাম্পিয়ন্সে নামছে কোহলির ভারত। ওভালে প্রতিপক্ষ শ্রীলঙ্কা। থাকছে বৃষ্টির ভ্রুকুটিও।

চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হেলায় উড়িয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুরন্ত শুরু কোহলিদের। রোহিত, কোহলি, যুবির ব্যাটিং থেকে শুরু করে শেষ ওভারে হার্দিকের ধামাকা। পরে ভুবি, উমেশের দুরন্ত বোলিং। কোহলির টিম ইন্ডিয়া যেন হ্যাপি ফ্যামিলি। গোটা টিমই দুরন্ত ফর্মে। শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে প্র্যাকটিসে যেন সেই ছবিটাই ফুটে উঠল। শেষ চারের টিকিট পাকা করতে চান কুম্বলে-কোহলি জুটি। তবে তাঁদের লক্ষ্যে বাধা হতে পারেন বরুণদেব। এখনও পর্যন্ত খবর যা, উইনিং কম্বিনেশনই ধরে রাখতে পারেন কোহলি। অর্থাৎ এই ম্যাচেও বাইরে থাকতে হতে পারে রবিচন্দ্রন অশ্বিনকে।

প্রতিপক্ষ শ্রীলঙ্কার অবস্থা তথৈবচ। প্রথম ম্যাচে প্রোটিয়াদের কাছে ধরাশায়ী। তার মধ্যে স্লো-ওভার রেটের খাঁড়া। ম্যাথিউজ না থাকায় অধিনায়ক ছিলেন থরাঙ্গা। তাঁকে ২ ম্যাচের জন্য সাসপেন্ড করা হয়েছে। অর্থাৎ একমাত্র সেমিফাইনালে উঠলেই খেলতে পারবেন বাঁ-হাতি ওপেনার। তবে কোহলির বিরুদ্ধে নামার আগে লঙ্কাবাহিনীর স্বস্তি, অ্যাঞ্জেলো ম্যাথিউজের ফেরা। চোটের জন্য আগের ম্যাচে ছিলেন না। ওভালে ভারতের বিরুদ্ধে নেতৃত্ব দেবেন তিনিই। টুর্নামেন্টে টিকে থাকতে গেলে ভারতকে হারাতেই হবে। তাই জয় ছাড়া আর কিছুই ভাবছে না লঙ্কা ব্রিগেড।

First published: 08:02:56 PM Jun 07, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर