কথা দিলাম একসঙ্গেই থাকব ! কফিনবন্দী মেজরকে প্রতিশ্রুতি স্ত্রী-র

কথা দিলাম একসঙ্গেই থাকব ! কফিনবন্দী মেজরকে প্রতিশ্রুতি স্ত্রী-র
Photo: News 18 Bangla
  • Share this:

#নয়াদিল্লি: স্বামীকে শেষ চুমু স্ত্রীর । আরও একবার সবার সামনে বলে দিলেন, আই লভ ইউ। সামনে তখন কয়েক হাজার মানুষ। কফিনবন্দী মেজর বিভূতি শঙ্কর ধন্ডিয়ালের ছবির সামনে স্ত্রীর প্রতিশ্রুতি, কথা দিলাম, আমরা একসাথেই থাকছি। কখনও না কখনও নিশ্চয় দেখা হবে।

একটা ছবি দেখে কাঁদল দেশ। এতদিন যারা ক্ষোভে ফুঁসছিলেন, তারাও চোখের জল ধরে রাখতে পারলেন কই! জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে নিহত মেজরকে বিদায় জানালেন স্ত্রী। কফিন আলতো করে খুলে স্বামীর মুখটা দেখে নেওয়া। চুম্বনের পর একসঙ্গে থাকার প্রতিশ্রুতি।

মাত্র ১৪ মাস আগে মেজর বিভূতি শংকর ধন্ডিয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল নিকিতার। সোমবার পুলওয়ামায় জঙ্গিদের নিকেশ করতে গিয়ে জঙ্গিদের গুলিতে নিহত হন মেজর ধন্ডিয়াল। মঙ্গলবার উত্তরাখণ্ডের হরিদ্বারে রাষ্ট্রীয় মর্যাদায় মেজর ধন্ডিয়ালের শেষকৃত্য হয়।

প্রথম থেকে শেষ পর্যন্ত স্বামীর কফিন ধরেই ছিলেন নিকিতা। স্বামীর প্রতি নিকিতার বার্তা, ‘তুমি অসাধারণ সাহসী। তোমার স্ত্রী হতে পেরে আমি গর্বিত। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাকে ভালোবেসে যাব। আমার জীবনে তুমি ছাড়া আর কিছুই নেই। তোমাকে পাশে না পাওয়াটা কষ্ট দেবে। তবে আমি জানি, সবসময়ই তুমি পাশেই থাকবে ৷’

First published: February 19, 2019, 8:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर