Football World Cup 2018

‘‘ রোবট নই, দরকার পড়লে বিশ্রাম চেয়ে নেব ’’: কোহলি

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 16, 2017 08:37 AM IST
‘‘ রোবট নই, দরকার পড়লে বিশ্রাম চেয়ে নেব ’’: কোহলি
Photo: PTI
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 16, 2017 08:37 AM IST

#কলকাতা: নিম্নচাপে অনিশ্চিত প্রথম দিনের খেলা। দিনভর ইডেন ঢাকা কভারে। কিন্তু ভারত-শ্রীলঙ্কা সিরিজে বল গড়ানোর আগেই বিশ্রাম জল্পনা উস্কে দিলেন বিরাট।

কলকাতার আকাশের মুখ ভার। ইডেন ঢাকা কভারে। সিরিজে বল কবে গড়াবে ঠিক নেই। তারই মাঝে বিশ্রাম জল্পনা উস্কে দিলেন বিরাট।বঙ্গোপসাগরে নিম্নচাপে বৃষ্টি চলল রাত থেকে দিনভর। যার জেরে পণ্ড প্র্যাকটিস। সারাদিনই হোটেলবন্দী টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার প্রথম দিনের খেলা নিয়েই অনিশ্চয়তা। জিম সেশনে বিরাটের জার্সিতে নাইকির চেনা লোগো। আর গলায় ? অ্যাডিডাসের ক্যাচলাইন। টেস্টের সিংহাসন দখলে, ওয়ান-ডে-তে দুই। তবে কি এবার তিন ফর্ম্যাটে শৃঙ্গ জয় ? বিরাট-দর্শন বলছে, নাথিং ইজ ইম্পসিবল।

প্রোটিয়া সফরের আগে শেষ ঘরোয়া সিরিজ। সবুজ পিচ রেডি। কিউরেটর সুজনের দাবি, খটখটে দেড় ঘণ্টা পেলেই মাঠ রেডি করে দেবেন। কিন্তু আলিপুরের ৪৮ ঘণ্টার পূর্বাভাস যা বলছে শনিবারের আগে কি অ্যাকশন দেখা যাবে? খেলা কমলে শ্রীলঙ্কার সুবিধে ? অগাস্টে নিজেদের পাড়ায় হোয়াইটওয়াশের বেইজ্জতি ভোলেনি লঙ্কা। একই বছরে আবার দ্বিপাক্ষিক পূর্ণাঙ্গ সিরিজ! অনুরাগীদের আগ্রহ থাক বে? চান্দিমলের দাবি, তাঁরা খেলার জন্য তৈরি। আর বিরাট? অস্বস্তিকে আলিঙ্গন করতে তৈরি। জানালেন পিচ বা কণ্ডিশন নয়। দেশ হোক বা বিদেশ, সেরা ক্রিকেট খেলাই মন্ত্র।

রিপোর্টার: প্রদীপ্ত গোস্বামী

First published: 08:34:24 AM Nov 16, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर