বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ! প্রতিবাদ করায় স্ত্রীকে নেড়া করে দিল স্বামী

News18 Bangla
Updated:Jan 25, 2019 09:07 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ! প্রতিবাদ করায় স্ত্রীকে নেড়া করে দিল স্বামী
Representational Image
News18 Bangla
Updated:Jan 25, 2019 09:07 PM IST

#বীরভূম: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিলেন স্ত্রী । তাই স্ত্রীকে নেড়া করে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে । এমনকী স্ত্রীকে বেধড়ক মারধর করারও অভিযোগ উঠেছে । বীরভূমের মুরারইয়ের লম্বপাড়ার ঘটনা । ঘটনা জানাজানি হতেই গ্রাম ছেড়ে পলাতক অভিযুক্ত স্বামী ।

আরও পড়ুন: দুর্নীতিরোধ থেকে মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণ, তৃণমূলেই ভরসা রাজ্যবাসীর, সমীক্ষায় প্রকাশ

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদের জের ৷ স্ত্রীকে নেড়া করে দিল স্বামী ৷ সাত বছর আগের বীরভূমের মুরারইয়ের লম্বপাড়া গ্রামের মুর্বেসুন বিবির সঙ্গে বিয়ে হয় মকোয়া গ্রামের নজু শেখের ৷ এরপর মুম্বইয়ে গিয়ে ব্যবসা চালায় ওই দম্পতি ৷ মুর্বেসুনের অভিযোগ, মুম্বইয়ে বিবাহ বিহর্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে নজু শেখ ৷ প্রতিবাদ করায় প্রচণ্ড মারধর করত নজু। কয়েকদিন আগে তাঁরা গ্রামে ফিরে আসে ৷ এরপর বুধবার ফের স্ত্রীর উপর অমানবিক অত্যাচার করে নজু ৷ লোহার রড দিয়ে মেরে স্ত্রীর পা ভেঙে দেয়। এমনকী, মুর্বেসুনের মাথার চুল কেটে দেয় সে।

আরও পড়ুন:  তৃণমূলের সঙ্গে জোট নয়, বামেদের নিয়ে অবস্থান স্পষ্ট করল না প্রদেশ কংগ্রেস

অভিযুক্ত নজু শেখের মা ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ৷ তবে ঘটনা গ্রামে চাউড় হয়ে যায় ৷ গ্রামবাসীরাই উদ্ধার করে নির্যাতিতাকে। পুলিশ এসে তাঁকে হাসপাতালে ভর্তি করে ৷ অভিযুক্ত স্বামী নজু শেখের খোঁজ মেলেনি । ঘটনার তদন্ত শুরু করেছে মুরারই থানার পুলিশ ৷

First published: 09:07:01 PM Jan 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर