Home /News /howrah /
Howrah News: দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে জিব্রাল্টার প্রণালী পার করতে স্পেনে যাবার ছাড়পত্র পেল তাহরিনা নাসরিন।

Howrah News: দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে জিব্রাল্টার প্রণালী পার করতে স্পেনে যাবার ছাড়পত্র পেল তাহরিনা নাসরিন।

অবশেষে ছাড়পত্র মিলেছে স্পেনে যাবার, স্বপ্ন পূরণ হতে চলেছে তহরিনার

অবশেষে ছাড়পত্র মিলেছে স্পেনে যাবার, স্বপ্ন পূরণ হতে চলেছে তহরিনার

তৃতীয়বার ভিসা বাতিল হতেই আশাহত হয়ে পড়ে তহরিনা। অবশেষে স্পেনে যাবার ছাড়পত্র মিলল। জুলাইয়ের প্রথম সপ্তাহের প্রথম দিকেই স্পেনে উড়ে যাবে সে।

  • Share this:

    #হাওড়া: অবশেষে মিলল ভিসা, স্পেনে যাবার প্রস্তুতিও শুরু। দীর্ঘ অপেক্ষার পর জিব্রাল্টার প্রণালী পার করার স্বপ্ন পূরণ হতে চলেছে। জিব্রাল্টার প্রণালীর উদ্দেশ্যে পাড়ি দেওয়ার প্রস্তুতি শুরু করেছে উলুবেরিয়া নিমদিঘির কন্যা তাহরিনা নাসরিন। ইংলিশ ও বাংলা চ্যানেল জয়ী বাংলার কৃতি সাঁতারু তাহরিনা। এরপর তাহরিনা স্পেনে অবস্থিত জিব্রাল্টার চ্যানেল পার করার উদ্দেশ্যে কঠোর অনুশীলন শুরু করেছিল।

    কিন্তু তাঁর স্বপ্ন পূরণে বাধা হয়ে দাঁড়িয়েছিল ভিসা। ২০১৮ ও ২০১৯ সালে ভিসার আবেদন করে ভিসা মেলেনি। করোনার কারণে গত দুবছর নতুন করে ভিসার আবেদন না করলেও, ফের ভিসার জন্য চলতি বছরে আবেদন জানিয়েছিলেন তাহরিনা। কিন্তু হঠাৎই তাও বাতিল হয়ে যায়। সেই সঙ্গে একটি চিঠিও হাতে পেয়েছিলেন কেন্দ্রীয় সরকারের আয়কর বিভাগের কর্মী তাহারিনা। এবার তৃতীয় বারেও তার ভিসার আবেদন বাতিল হতে আশাহত হয় সে, তবে হাল ছাড়েনি পুনরায় যোগাযোগ শুরু করে।

    আরও পড়ুন - দিনের আলো ফুটলেই গ্রামের মানুষ আতঙ্কিত! কার তাণ্ডব হাওড়ার ডোমজুড়ে!

    পরপর তিনবার ভিসা বাতিল হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়ে তাহরিনা, জিব্রাল্টার প্রণালী না পার করার সিদ্ধান্তই নিয়েছিলেন সে। তবে অবশেষে সমস্ত জট কাটিয়ে হাতে মিলল ভিসা, স্পেনে যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছে তাহরিনা নাসরিন। তাহরিনা জানান, দিল্লিতে স্পেনের দূতাবাসে গিয়েছিলেন গত বুধবার। সেখান থেকেই ভিসা মিলেছে। তিনি আরো জানান, জুলাই এর প্রথম সপ্তাহের প্রথম দিকে অর্থাৎ দিন কয়েকের মধ্যেই স্পেনের উদ্দেশ্যে রওনা দেবে তাহরিনা। ১লা জুলাই থেকে ১০ই জুলাই এর মধ্যে তাকে সময় দেওয়া হয়েছে। এর মধ্যে অনুকুল আবহাওয়া অনুযায়ী জিব্রাল্টার প্রণালীতে নামবেন তাহরিনা।

    রাকেশ মাইতি

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর