Home /News /howrah /
Howrah News|| দুঃসাহসিক চুরি, বাড়ির আলমারি খুলে লোপাট প্রায় ২ লক্ষ টাকার গয়না-সহ নগদ টাকা

Howrah News|| দুঃসাহসিক চুরি, বাড়ির আলমারি খুলে লোপাট প্রায় ২ লক্ষ টাকার গয়না-সহ নগদ টাকা

Howrah News: দুঃসাহসিক চুরি দু-তলার ঘরে আলমারি খুলে সোনার, রূপার গহনা একটি স্মার্টওয়াচ-সহ নগদ ১০ হাজার টাকা চুরি হাওড়ার সাঁকরাইল থানার রুইদাস পাড়ায় ব্যবসায়ী তপন মণ্ডলের বাড়ি থেকে।

  • Share this:

    #হাওড়া: আলমারি খুলে প্রায় দু-লক্ষ টাকা মূল্যের গহনা-সহ নগদ টাকা চুরি সাঁকরাইল নাবঘরায়। দুঃসাহসিক চুরি দু-তলার ঘরে আলমারি খুলে সোনার, রূপার গহনা একটি স্মার্টওয়াচ সহ নগদ দশ হাজার টাকা চুরি হাওড়ার সাঁকরাইল থানার অন্তর্গত নামঘরা রুইদাসপাড়ায় ব্যবসায়ী তপন মণ্ডলের বাড়ি থেকে। ঘটনাটি ঘটে শুক্রবার রাত্রে, দু-তালার ঘরে ঘুমিয়ে ছিল তপন বাবুর ১৪ বছরের মেয়ে, সেই ঘর থেকে চুরি। ড্রেসিং টেবিলে থাকা আলমারি চাবি খুঁজে আলমারি খুলে গহনা স্মার্টওয়াচ ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় চোর।

    তপন বাবু জানান, বাড়ির তিন তলার ছাদের দরজা দিয়ে প্রবেশ করেছে চোর, দরজায় তালা দেওয়া ছিল না তবে ভিতর থেকে বন্ধ করা ছিল। বিশেষ উপায়ে সেই লক খুলে ভিতরে প্রবেশ করেছে, তিনি জানান রাত্রি ১.৩০ টা পর্যন্ত তিনি জেগে ছিলেন তার ক্যামেরা শুটিংয়ের কাজ ছিল কাজ সেরে কর্মচারীরা তার বাড়িতে ক্যামেরা দিতে আসে। একতলার ঘরের বারান্দায় ক্যামেরা রেখে ঘুমোতে যান। ভোর ৪.৩০ নাগাদ প্রতিবেশী জয়দেব রুইদাসের ডাকে ঘুম ভাঙে। ওই ব্যক্তি জানায়, তাদের এক তোলার ছাদ একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে লাফ দিয়ে দৌড়ে পালাতে দেখেন, তা দেখেই ডাকাডাকি করেন। দ্বিতলের ঘরে সব কিছু লন্ডভন্ড খোলা আলমারি ডেসিন টেবিল, একতলার ঘরের বারান্দায় রাখা ছিল দুটি ক্যামেরা একটু (NX100) অন্যটি (80D) চোর ক্যামেরা দুটিকেও নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

    আরও পড়ুন: কোথাও নেই শিক্ষক, আবার কোথাও নেই পড়ুয়া, আজব ২ স্কুল বীরভূমে!

    এক তলার বারান্দা থেকে দু-তলার নিয়ে গিয়ে ব্যাগ থেকে খোলা অবস্থায় পড়ে রয়েছে ক্যামেরা দুটি। সকালে সাঁকরাইল থানায় ফোনে যোগাযোগ করেন তপন বাবু। কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে পৌঁছয় বাড়িতে। প্রত্যক্ষদর্শী জয়দেব রুইদাস পুলিশকে বিবরণ দেন, শনিবার দুপুরে সাঁকরাইল থানায় লিখিত অভিযোগ জানাতে যাবেন জানান তপনবাবু।

    রাকেশ মাইতি

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর