হোম /খবর /হাওড়া /
গণেশ মণ্ডপের পাশেই চলছিল আড্ডা, আচমকা বিকট শব্দ! মুহূর্তে তোলপাড় ডোমজুড়

Howrah News|| গণেশ মণ্ডপের পাশেই চলছিল আড্ডা, আচমকা বিকট শব্দ! মুহূর্তে তোলপাড় ডোমজুড়

প্রতীকী ছবি সংগৃহীত।

প্রতীকী ছবি সংগৃহীত।

Terrible incident at Domjur: সকালে বাড়ি থেকে বেরিয়ে গণেশ মণ্ডপে হাজির হন কর্ণ। সেখানে বন্ধুদের সঙ্গে দেখা ও কথা বলতে বলতে কিছুক্ষণ ফোনটা ব্যবহার পর পকেটে রেখেছিলেন। কিন্তু তারপরেই ঘটে যায় ভয়ানক কাণ্ড।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হাওড়া: সকালে বাড়ি থেকে বেরিয়ে গণেশ মণ্ডপে হাজির হন কর্ণ। সেখানে বন্ধুদের সঙ্গে দেখা ও কথা বলতে বলতে কিছুক্ষণ ফোনটা ব্যবহার পর পকেটে রেখেছিলেন। কিন্তু তারপরেই ঘটে যায় ভয়ানক কাণ্ড। মোবাইল ব্লাস্ট করে পায়ের চামড়া, হাতের আঙুল পুড়ে ছাই হয়ে গিয়েছে তাঁর। ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই যুবক।

ডোমজুড় পার্বতীপুরের বাসিন্দা কর্ণ সাঁতরা। অন্যান্য দিনের মতোই বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে এসেছিলেন। সেই সময়ে হঠাৎই পকেট রাখা মোবাইল গরম হয়ে, তা থেকে ধোঁয়া বেরোতে  শুরু করে। সেই সময়ে মোবাইল বের করতে গেলেই ঘটে বিপত্তি। মোবাইল ব্লাস্ট করে পায়ের চামড়া, হাতের আঙুল পুড়ে ছাই হয়ে যায়। কোনওরকমে বন্ধুদের সহযোগিতায় তাঁকে ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে ‌যাওয়া হয়। বরতমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আরও পড়ুনঃ আরও চাপে পার্থ, দেহরক্ষীর পরিবারের ৮ চাকরি প্রাপক এবার সিবিআই-র মুখে!

হাসপাতাল থেকেই যুবকের বাড়িতে খবর দেওয়া হয়। বাড়ির লোকজন হাসপাতালে পৌঁছন। জানা গিয়েছে, মোবাইল বিস্ফোরণের জেরে তাঁর ডান পায়ের বেশ কিছুটা অংশ পুড়ে ক্ষত সৃষ্টি হয়েছে এবং ডান হাতের তিনটি আঙুল পুড়ে‌ গিয়েছে।

বর্তমানে স্মার্টফোন ছাড়া সবাই প্রায় অচল। লেখাপড়া থেকে কর্মসংস্থান সব জায়গায় স্মার্টফোনের রাজত্ব। হাতে হাতে স্মার্ট ফোন, করোনাতে গৃহবন্দি হওয়ার পর থেকে কয়েকগুণ বেড়ে গিয়েছে স্মার্টফোনের ব্যবহার। স্মার্টফোন নির্ভর করে এক ক্লিকেই জানা অজানা তথ্য খুঁজে বের করা যায়, আধুনিক যুগে মোবাইল অর্থাৎ স্মার্টফোনের জুড়ি মেলা ভার। লেখাপড়া থেকে সময় কাটানো, মনোরঞ্জন বা দেশ-বিদেশের খবর মুহূর্তেই পাওয়া যায় মুঠোফোনে। তবে বৃহস্পতিবার সকালে হাওড়া ডোমজুড় পার্বতীপুরে ঘটে যাওয়া ঘটনা এলাকার মানুষকে ভাবিয়ে তুলছে। ঘটনায় আতঙ্কিত স্থানীয় মানুষ।

রাকেশ মাইতি

Published by:Shubhagata Dey
First published:

Tags: Howrah, Smart phone