হোম /খবর /হাওড়া /
কলতলা থেকে আসছিল গোঁ গোঁ করে শব্দ, বেরিয়ে পিলে গেল চমকে

Howrah News: কলতলা থেকে আসছিল গোঁ গোঁ করে শব্দ, বেরিয়ে পিলে গেল চমকে

কলতলায় বিপদ

কলতলায় বিপদ

এলাকায় প্রবেশ করে এ ধরণের ঘটনা ঘটিয়ে যাওয়ায় আতঙ্কিত এলাকার মানুষরাও।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হাওড়া: রাত্রে কলতলা গিয়ে একী ঘটল যুবকের সঙ্গে, ওই কল তল যেতে ভয় পাচ্ছে স্থানীয় মানুষ! রাত তখন ১০ টা ছুঁই ছুঁই, স্থানীয় এক মহিলা জানান, বাড়ির পাশেই ওই পানীয় জলের কল। আর সেই কল ধার থেকে উঠছে গোঁ গোঁ করে শব্দ, আর সেই শব্দ শুনে বাইরে বেরিয়ে গিয়ে পরিবারের লোক দেখে বাড়ির এক কিশোর পরে রয়েছে কল ধারে।

তার গলায় ধারালো অস্ত্রের আঘাত।  রক্তাক্ত অবস্থায় সে সেখানে পড়ে রয়েছে। যুবককে চিনতে পেরে ওই মহিলা কিশোরের বাড়িতে খবর দেয়। জানা যায় ,ওই যুবক অন্যান্য দিনের মতই বাড়ির সদস্যদের সঙ্গে রাতের খাবার খেয়ে বাড়ির পাশেই কলে গিয়েছিল হাত পা ধুতে। আর তার পর আর তিনি ফেরেনি দীর্ঘক্ষণ।

আরও পড়ুন -  Cyclone Update: ফের বইবে হু হু করে হাওয়া, উথালপাথাল হবে সমুদ্র, কলকাতার কী হাল, রইল আপডেট

আরও পড়ুন -  '‘সব ইঁদুর ধরা পড়বে, নেংটি, মাঝারি..... যাওয়ার সময় ডায়মন্ড হারবার থেকে ধেড়ে ইঁদুরটিকেও ধরে নিয়ে যাব'’-অগ্নিমিত্রা পাল

পরেই বাড়ির লোক জানতে পারেন, তাদের ছেলেকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে মারার চেষ্টা করেছে।তবে ওই যুবকের উপর কেন এবং কে এমন ঘটনা ঘটালো। এ বিষয়ে ওই যুবকের পরিবার বা পাড়া প্রতিবেশী কেও আন্দাজ করতে পারেনি।

তবে জানা যায়, দু- জন দুষ্কৃতী এই ঘটনা ঘটিয়েছে। এলাকায় প্রবেশ করে এ ধরণের ঘটনা ঘটিয়ে যাওয়ায় আতঙ্কিত এলাকার মানুষরাও। এদিকে যে পানীয় জল কলের সামনে ঘটনাটি ঘটেছে সেই কলে যেতেই এখন গা ছমছম করছে এলাকার মানুষের।ইতিমধ্যে এঘটনার বিশদ জানিয়ে যুবকের পরিবারের পক্ষ থেকে সাঁকরাইল থানায় একটি লিখিত অভিযোগ জানিয়েছে বলে জানায় তারা।

Rakesh Maity

Published by:Debalina Datta
First published:

Tags: Crime, Howrah