Home /News /howrah /
Howrah News | Viral CCTV Footage:  বাইক চালককে টেনে হেঁচড়ে নিয়ে গেল ট্রাক! সামনে এল হাড়-হিম করা সিসিটিভি ফুটেজ

Howrah News | Viral CCTV Footage:  বাইক চালককে টেনে হেঁচড়ে নিয়ে গেল ট্রাক! সামনে এল হাড়-হিম করা সিসিটিভি ফুটেজ

ট্রাকের [object Object]

Howrah News | Viral CCTV Footage: ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু বাইক আরোহীর সি সি টিভি ফুটেজ দেখলে আঁতকে উঠবেন

  • Share this:

    #হাওড়া: ১৬ নং জাতীয় সড়কে কোনা হাইরোডে বেপরোয়া লরি ধাক্কা মারলো পর পর দু’টি বাইকে। ঘটনায় মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর, মৃত ব্যক্তির নাম বারিন মুখার্জী এছাড়া আরও তিন বাইক আরোহী আহত হয়েছেন এই ঘটনায়। এঁদের মধ্যে এক জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। অপর দুই বাইক আরোহী গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এদিন সকাল ১১টা নাগাদ কোনা হাইরোডে কোনা ব্রিজে ওঠার ঠিক আগে দুর্ঘটনাটি ঘটে। লরির চালককে আটক করেছে লিলুয়া থানার পুলিশ।

    পুলিশ জানিয়েছে, এদিন সকালে কলকাতাগামী বাইক দু’টি সার্ভিস রোড থেকে মেইন রোডে উঠছিল আর অপরদিকে কলকাতাগামী লরিটি মেন রোড থেকে সার্ভিস রোডে আসছিল। তখনই বেপরোয়া গতিতে এসে বাইক দু’টিকে ধাক্কা মারে লরিটি। হাইরোডের উপর ছিটকে পড়েন বাইক আরোহীরা। দুই বাইকে থাকা চার জন গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় বারিনবাবুকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে যায় দাসনগর ট্রাফিক গার্ডের পুলিশ। তারাই আহতদের অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। দুর্ঘটনায় আহত ও প্রাথমিক চিকিৎসার পর সেরে ওঠা বাইক আরোহী সায়ন ভট্টাচার্য বলেন, ‘‘লরিটা ডানদিকে ছিল। হঠাৎ ঘুরে এসে আমার বাইকে ধাক্কা মারতে ছিটকে যাই। তবে কোনওক্রমে প্রাণে বেঁচেছি।

    সুব্রত হালদার নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, দেখলাম লরিটা হঠাৎ করে ঘুরে গিয়ে গতি বাড়িয়ে দু’টি বাইকে ধাক্কা মারল। একজন বাইক আরোহী ডান হাতে ও অপর জন মুখে গুরুতর আঘাত পেয়েছেন।’’ পুলিশ সূত্রে খবর, লরিটি মালবোঝাই ছিল না। কেন এমন দুর্ঘটনা ঘটল তা চালককে জিজ্ঞাসাবাদে জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    রাকেশ মাইতি

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bike Accident, Howrah, Howrah news

    পরবর্তী খবর