হোম /খবর /হাওড়া /
ভয়াবহ আগুন হাওড়ার শ্যামপুরে! আগুনের গ্রাসে ভস্মীভূত ৯টি দোকান

Howrah News: ভয়াবহ আগুন হাওড়ার শ্যামপুরে! আগুনের গ্রাসে ভস্মীভূত ৯টি দোকান

নিজস্ব ছবি ৷

নিজস্ব ছবি ৷

শ্যামপুরের হোগলাশী মোড়ে ভয়াবহ আগুন। জানা যায়, বুধবার দুপুরে হঠাৎই আগুন ধরে একটি ইলেকট্রনিকের দোকানে। মুহূর্তেই আগুন গ্রাস করে ৯ টি দোকানে

  • Share this:

    #হাওড়া: শ্যামপুরের হোগলাশী মোড়ে ভয়াবহ আগুন। জানা যায়, বুধবার দুপুরে হঠাৎই আগুন ধরে একটি ইলেকট্রনিকের দোকানে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে, আগুনের ভয়াবহ লেনিহান শাখা গ্রাস করে পার্শ্ববর্তী আরো ৮ টি দোকানে। জানা যায় তখনো ওই সারিবদ্ধ দোকানের অধিকাংশই বন্ধ তবে একটি দোকানে একটি সেলুন দোকান খোলা ছিল দোকানের মালিক সন্তু জানায়, সে কোন কিছু টের পাইনি তার দোকান যে আগুনে গ্রাস করতে বসেছে।

    তখন সে মগ্ন কাজে তার দোকানে তখনও রয়েছে এক খরিদ্দার কাজে মগ্ন সন্তু, দোকানের উল্টো দিক থেকে অন্য মানুষ জানায় মুহূর্তে বেরিয়ে পড়তে সেই কথা শুনেই সে দোকান থেকে বেড়িয়ে আসে। দেখে পাশের দোকানগুলি দাউ দাউ করে জ্বলছে, আগুন গ্রাস করছে একের পর এক দোকান ঘর।

    আরও পড়ুন: Jalpaiguri News: নতুন প্রজাতির মুরগির উৎপাদন হচ্ছে জলপাইগুড়ির মোহিতনগর সরকারি মুরগি খামারে

    এদিকে আগুন দেখতে পেয়ে প্রথমে আগুন নেভানোর কাজে হাত দেয় স্থানীয়রা। পরে আগুন লাগার কথা শুনে ঘটনাস্থলে এসে পৌঁছায় শ্যামপুর থানার পুলিশ। উলুবেড়িয়া থেকে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। এদিকে আগুনে সম্পূর্ণভাবে ভস্মিভূত হয়ে যায় ৮ থেকে ন'টি দোকান, এর মধ্যে দুটি রেষ্টুরেন্টছিল। আর আগুন লাগার কারণে রেস্টুরেন্টের দোকানে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।

    আরও পড়ুন: Hooghly News: রাখে হরি মারে কে! চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন যুবক! সারারাত পড়ে থেকেও বাঁচল প্রাণ!

    আর তার পরেই পরিস্থিতি আরো ভয়াবহ হয়ে ওঠে বলে জানায় স্থানীয়রা। এদিকে ঘটনাস্থলে দমকল পৌঁছে তাদের প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে সম্পূর্ণ ভাবে ভস্মীভূত হয়ে গেছে নয়টি দোকান। ঠিক কিভাবে আগুন লেগেছে তা এখনো প্রকৃত কারণ জানা যায়নি। পাশাপাশি জানা যায়নি ক্ষয়ক্ষতির পরিমাণও, সম্পূর্ণ ঘটনা তদন্তে পুলিশ ও দমকল।

    রাকেশ মাইতি

    First published:

    Tags: Howrah News Devastating fire has broken out L18 ARN