হোম /খবর /হাওড়া /
রাতে পানীয় জলের কলে গিয়ে একী ঘটল যুবকের সঙ্গে! কল ধার থেকে উঠছে গো-গো শব্দ!

Howrah News: রাতে পানীয় জলের কলে গিয়ে একী ঘটল যুবকের সঙ্গে! কল ধার থেকে উঠছে গো-গো শব্দ!

X
রাত্রে [object Object]

Howrah News: রাত তখন দশটা! হঠাৎ কল তলা থেকে থেকে গো গো শব্দ! ঘটনার পর থেকে ওই কল থেকে জল আনতে ভয় পাচ্ছেন স্থানীয়রা! জানুন

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হাওড়া: রাত্রে কলে গিয়ে একী ঘটল যুবকের সঙ্গে, ওই কলে যেতে ভয় পাচ্ছে স্থানীয় মানুষ! রাত তখন ১০ টা ছুঁই ছুঁই, স্থানীয় এক মহিলা জানান, বাড়ির পাশেই ওই পানীয় জলের কল। আর সেই কল ধার থেকে উঠছে গো গো করে শব্দ, আর সেই শব্দ শুনে বাইরে বেরিয়ে গিয়ে পরিবারের লোক দেখে বাড়ির এক যুবক পরে রয়েছে কল ধারে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত। রক্তাক্ত অবস্থায় সে সেখানে পড়ে রয়েছে। যুবককে চিনতে পেরে ওই মহিলা তার বাড়িতে খবর দেয়।

জানা যায় , ইজাজ মিদ্দে অন্যান্য দিনের মতই বাড়ির সদস্যদের সঙ্গে রাতের খাবার খেয়ে বাড়ির পাশেই কলে গিয়েছিল হাত পা ধুতে। আর তার পর আর সে ফেরেনি দীর্ঘক্ষণ। পরে বাড়ির লোক জানতে পারে, তাদের ছেলেকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে মারার চেষ্টা করেছে। তবে ওই যুবকের উপর কেন এবং কে এমন ঘটনা ঘটাল, এ বিষয়ে ওই যুবকের পরিবার বা পাড়া প্রতিবেশী কেউ আন্দাজ করতে পারেনি।

আরও পড়ুন: মাঝ রাস্তায় প্রসব যন্ত্রণা! রাস্তার পাশের ক্লাব ঘরেই সন্তানের জন্ম দিলেন মা! রইল ভিডিও

তবে জানা যায়, দু'জন দুষ্কৃতী এই ঘটনা ঘটিয়েছে। এলাকায় প্রবেশ করে এ ধরনের ঘটনা ঘটিয়ে যাওয়ায় আতঙ্কিত এলাকার মানুষ। এদিকে যে পানীয় জল কলের সামনে ঘটনাটি ঘটেছে সেই কলে যেতেই এখন গা ছমছম করছে এলাকার মানুষের। ইতিমধ্যে এঘটনার বিশদ জানিয়ে যুবকের পরিবারের পক্ষ থেকে সাঁকরাইল থানায় একটি লিখিত অভিযোগ জানিয়েছে বলে জানায় তারা।

রাকেশ মাইতি

Published by:Piya Banerjee
First published:

Tags: Howrah, Howrah news