হোম /খবর /হাওড়া /
অবশেষে উদ্ধার হল ঝাড়খণ্ডের ইউটিউবার রীয়া কুমারী খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র

Youtuber Murder Case|| অবশেষে উদ্ধার হল ঝাড়খণ্ডের ইউটিউবার রীয়া কুমারী খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র

Youtuber Murder Case: উদ্ধার হল ঝাড়খণ্ডের ইউটিউবার রীয়া কুমারী ওরফে ঈষা আলিয়া খুনে ব্যবহৃত আগ্নেয় অস্ত্র, হাওড়ার বাগনান চন্দ্রপুরে...

  • Share this:

হাওড়া: উদ্ধার হল ঝাড়খণ্ডের ইউটিউবার রীয়া কুমারী ওরফে ঈষা আলিয়া খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র। ইতিমধ্যেই এই ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ঈষার স্বামী ও তার দেওর এবং দুই বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

২৮ ডিসেম্বর ঝাড়খন্ড থেকে কলকাতা যাবার পথে। ওই দিন সকালে হাওড়ার ১৬ নম্বর জাতীয় সড়কের বাগনানেরিয়া কুমারী খুন হওয়ার ঘটনা সামনে আসে। সেই ঘটনায়, গত শনি রবিও সোমবার তিন দিন ঘটনাস্থলবাগনানের চন্দ্রপুরে এলাকায় তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় ব্যবহৃতঅস্ত্র। পুলিশ সূত্রে খবর এই এলাকায় শনিবার, রবিবার ও সোমবার এই তিনদিন ধরে তল্লাশি চলছিল।

আরও পড়ুনঃ লোক উৎসবের মঞ্চে মহিলা শিল্পীকে এমন সাংঘাতিক অপমান! উঠছে প্রশ্ন

তল্লাশি চালাচ্ছিল জেলা ইন্টেলিজেন্স ব্যুরো ও বাগনান থানার পুলিশ। সোমবার মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশি চালানো হয়। সেখানেই এদিন উদ্ধার হল একটি পিস্তল। এলাকার আগাছায় ভরা ঝোপঝাড় থেকেঅস্ত্রটি খুঁজে পায়ে পুলিশ।অস্ত্রটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রসঙ্গত রীয়া কুমারীকে দুষ্কৃতীরা ছিনতাই করতে এসে গুলি করে মেরেছিল। পুলিশের জিজ্ঞাসাবাদ এমনটাই জানিয়েছিলেন প্রকাশ কুমার।

তবে সে সময় জিজ্ঞাসাবাদে প্রকাশ কুমারের কথায় কিছু অসঙ্গতি খুঁজে পায় পুলিশ। তাতেই তাঁর উপর পুলিশের সন্দেহ বাড়ে। তারপর পুলিশ তদন্ত করে মৃতার স্বামী সহ চারজনকে গ্রেফতার করে। আজ সোমবার এই খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করলপুলিশ।

রাকেশ মাইতি

Published by:Shubhagata Dey
First published:

Tags: Howrah