শুভশ্রী আর মিমির মধ্যে যা ঘটল...! টলিউডের মাথায় হাত !

শুভশ্রী আর মিমির মধ্যে যা ঘটল...! টলিউডের মাথায় হাত !
  • Share this:

#কলকাতা: কিছুদিন আগেই মিরাকল ঘটিয়েছেন রাজ চক্রবর্তী ! একই ভিডিওতে এনেছেন শুভশ্রী আর মিমিকে! জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে ‘জয় জয় মা দুর্গা’ নামের নতুন পুজোর ভিডিও-তে দেখা মিলেছে তাঁদের। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় সুপারহিট! হবে না-ই বা কেন ? রাজ চক্রবর্তীর 'প্রাক্তন' আর বর্তমান একই সঙ্গে ...দর্শকের উত্তেজনা তো তুঙ্গে থাকবেই! কিন্তু, প্রধান জায়গাতেই ধাক্কা খেলেন দর্শক ! একই ভিডিওতে থাকলেও এক ফ্রেমে দেখা গেল না দুই সুন্দরীকে।

কিন্তু কেন? শোনা যাচ্ছে, কয়েকদিন আগেই মিমি-রাজ-শুভশ্রীর ত্রিকোণ সম্পর্কের জেরে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ির ঘটনা দেখেছে ইন্ডাস্ট্রি ! সেই বরফ এখনও গলেনি বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির বড় অংশ। এই ভিডিওটির পরিচালক রাজ। কিন্তু ইউনিটের এক সদস্যর থেকে জানা যায়, মিমির শুটিংয়ের সময় রাজ নাকি পরিচালকের সিট-এ ছিলেন না। তবে, ইন্ডাস্ট্রির দুই নামীদামি নায়িকার মধ্যে এরকম সম্পর্কে মোটেও খুশি নয় বাংলা ছবির অনেকেই ! তাঁরা মনে করছেন, ভবিষ্যতে যদি কোনও ছবিতে মিমি-শুভশ্রীকে একসঙ্গে কাস্ট করার কথা ভাবা হয়, সেক্ষেত্রেও তো সমস্যা হতে পারে!

একসময়ে রাজ-মিমির প্রেম ছিল টলিউডের সবথেকে বড় 'গসিপ'-এর বিষয়! কিন্তু হঠাৎ করেই সিন-এ এন্ট্রি নিলেন শুভশ্রী। মিমিও অন্য পথে হাঁটা দিলেন। তারপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে! অবশেষে গাটছড়া বাঁধলেন রাজ-শুভশ্রী! কিন্তু বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন না মিমি। তিনি তখন বাইরে, মায়ের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন! এই ভিডিওতেও মিমি, শুভশ্রীকে একসঙ্গে দেখা গেল না! তা হলে ?

প্রশ্নটা সহজ, উত্তরটাও জানা !

দেখুন ভিডিও--

First published: October 2, 2018, 4:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर